খুলনা | বুধবার | ১৯ জুন ২০১৯ | ৬ আষাঢ় ১৪২৬ |

শিরোনাম :

Shomoyer Khobor

রণবীরের প্রতিবেশী হলেন আলিয়া

খবর বিনোদন | প্রকাশিত ০৩ ফেব্রুয়ারী, ২০১৯ ০০:১০:০০

দু’দিন আগের গুঞ্জন, ফাঁটল ধরেছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের সম্পর্কে। রণবীর নাকি চাইছেন না তাদের সম্পর্কটা বিয়ে পর্যন্ত যাক। সেই গুঞ্জনের মধ্যে প্রেমিকের প্রতিবেশী হয়ে গেলেন আলিয়া। মুম্বাইয়ের যে এলাকায় রণবীর এবং তার পরিবার থাকেন, সেই জুহুতে নতুন একটি এ্যাপার্টমেন্ট কিনেছেন নায়িকা। আলিয়ার এই এ্যাপার্টমেন্টটি রণবীরের বাড়ির খুবই কাছে। শোনা যাচ্ছে, প্রেমিকের কাছাকাছি থাকতেই জুহুর ওই এ্যাপার্টমেন্টটি কিনেছেন মহেশ ভাট-কন্যা।
আলিয়া এ্যাপার্টমেন্টটি কিনেছেনও বর্তমান বাজার মূল্যের চেয়ে দ্বিগুণ দামে। খবর বলছে, ২৩০০ বর্গফুটের ওই এ্যাপার্টমেন্টটির বর্তমান বাজার মূল্য সাত কোটি ৮৬ লাখ টাকা। কিন্তু নায়িকা সেটি কিনেছেন ১৩ কোটি টাকা খরচা করে। কাজেই দাম শুনে চোখ কপালে উঠছে অনেকেরই। আলিয়ার ঘনিষ্ঠ সূত্র বলছে, এ্যাপার্টমেন্টটি পাওয়া নিশ্চিত করতেই এত টাকা খরচ করেছেন নায়িকা। তাছাড়া সব সময় প্রেমিক রণবীর কাপুরের প্রতিবেশী হয়ে থাকবেন তিনি। এর কাছে তো ওই দাম কিছুই না।
তবে প্রতিবেশী হয়ে থাকলেও ভবিষ্যতে দু’জনের এক ছাদের নিচে থাকা নিয়ে দেখা দিয়েছে সংশয়। কারণ বলিউডের বাতাসে এখন দুই তারকার ভাঙনের সুর। রণবীর কাপুর বরাবরই তার প্রেমিকাদের ব্যাপারে উদাসীন। যে অভিযোগে তার সঙ্গ ছেড়েছিলেন সাবেক দুই প্রেমিকা দীপিকা পাড়–কোন ও ক্যাটরিনা কাইফ। সেই উদাসীনতা ভয় দেখাচ্ছে আলিয়াকেও। তবে নায়িকা চান তার সবকিছু প্রেমিকের সঙ্গে ভাগ করে নিতে। যেটা চান না রণবীর। এই চাওয়া না চাওয়াই দূরত্ব বাড়াচ্ছে ঋষি-পুত্র ও মহেশ-কন্যার মধ্যে।
আলিয়ার সঙ্গে রণবীরের সম্পর্ক গত বছরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকে। এই ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়েই রণবীরকে তার মনের আসনে বসান আলিয়া। তারপর থেকে দুই তারকা চুটিয়ে প্রেম করছেন। যাওয়া-আসা করছেন একে-অন্যের বাড়িতে। দুই পরিবারের পক্ষ থেকেও রয়েছে সবুজ সংকেত। বিশেষ করে, ছেলের বউ হিসেবে আলিয়াকে খুবই পছন্দ রণবীরের মা নীতু সিংয়ের। কাপুর পরিবারের অন্যদের সঙ্গেও নায়িকার ভালো সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত কি এক হবে তাদের চার হাত? এমন প্রশ্নই ঘুরছে বলিউডের অন্দরে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

নতুন ছবিতে মিম

নতুন ছবিতে মিম

০৩ জুন, ২০১৯ ০০:১০

ঈদে তিশার দুই ডজন

ঈদে তিশার দুই ডজন

০২ জুন, ২০১৯ ০০:০৭


তিনজনের ‘লোফার’

তিনজনের ‘লোফার’

২৭ মে, ২০১৯ ০০:১০


১৯ বছর পর

১৯ বছর পর

১৯ মে, ২০১৯ ০০:১০

আড়াল ভেঙে সারিকা

আড়াল ভেঙে সারিকা

১৯ মে, ২০১৯ ০০:১০

চমক দেখাবেন ববি

চমক দেখাবেন ববি

১১ মে, ২০১৯ ০০:১০


মিলন-ইশার ‘বউ এলার্জি’

মিলন-ইশার ‘বউ এলার্জি’

০৮ মে, ২০১৯ ০০:১০


কান উৎসবে বিচারক সাদিয়া

কান উৎসবে বিচারক সাদিয়া

০৬ মে, ২০১৯ ০০:১০


ব্রেকিং নিউজ