খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

আযম খান সরকারি কমার্স কলেজের অধ্যাপক মোকাদ্দেস হোসেন আর নেই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৮ জানুয়ারী, ২০১৯ ০০:৫৪:০০


আযম খান সরকারি কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ মোকাদ্দেস হোসেন (৫৬) গতকাল বৃহস্পতিবার বিকেলে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। যশোরের এম এম কলেজে মাস্টার্সের মৌখিক পরীক্ষা গ্রহণকালে অসুস্থ হয়ে পড়ার সেখানের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনায় ফেরার পথে মণিরামপুর পৌঁছালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন-গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার সকালে প্রথমে তার প্রিয় কর্মস্থল আযম খান সরকারি কমার্স কলেজে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
পারিবারিক ও সহকর্মীদের সূত্র জানান, সকালে খুলনা থেকে যশোরের এম এম কলেজে মাস্টার্সের মৌখিক পরীক্ষা নিতে গিয়েছিলেন অধ্যাপক মোঃ মোকাদ্দেস হোসেন। দুপুরে পরীক্ষা গ্রহণকালে অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি মাইনর স্টোক করেছিলেন, তবে জ্ঞান হারাননি। তাই প্রাথমিক চিকিৎসাতেই সুস্থ হয়ে খুলনার সরকারি করোনেশন বালিকা বিদ্যালয়ের বিপরীতের বাসায় ফিরছিলেন তিনি। দীর্ঘদিন তিনি কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। এ্যাম্বুলেন্সে বাড়ি ফেরার পথে যশোরের মণিরামপুর এলাকায় পৌঁছালে বিকেল সোয়া ৫টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার গ্রামের বাড়ি নড়াইলে হলেও দীর্ঘদিন খুলনা শহরেই বসবাস করছেন তিনি। আজ শুক্রবার সকালে প্রিয় কর্মস্থল আযম খান সরকারি কমার্স কলেজ নামাজে জানাজা ও পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ