খুলনা | শুক্রবার | ১৮ জানুয়ারী ২০১৯ | ৪ মাঘ ১৪২৫ |

Shomoyer Khobor

টানা চার ম্যাচ হেরে পয়েন্ট শূন্য খুলনা

সুপার ওভারে সুপার জয় মুশফিকের চিটাগংয়ের

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৩ জানুয়ারী, ২০১৯ ০১:০৪:০০

তীরে গিয়ে তরী ডুবলো খুলনা টাইটানসের। নিশ্চিত জিততে যাওয়া ম্যাচ হাত ফসকে সুপার ওভারে গেলে সেখানেও ভাগ্য সহায় হলো না তাদের। রবি ফ্রাইলিঙ্কের দুর্দান্ত পারফরম্যান্সে সুপার ওভারে চিটাগং ভাইকিংস পেয়েছে রোমাঞ্চকর জয়। বিপরীতে টানা চতুর্থ ম্যাচ হারলো খুলনা। গতকাল শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ২০ ওভারে খুলনার ৬ উইকেটে করা ১৫১ রানের জবাবে ভাইকিংস নির্ধারিত ওভারে ৮ উইকেটে করে একই স্কোর। টাই হওয়ায় ফল নিষ্পত্তির জন্য ম্যাচ গড়ায় সুপার ওভারে। বিপিএল ইতিহাসের প্রথম টাই ম্যাচের সুপার ওভারে প্রথমে ব্যাটিংয়ে নামা ভাইকিংস করে ১১ রান। জবাবে খুলনা ২ উইকেটে ৯ রানের বেশি করতে পারেনি।
শনিবার দিনের প্রথম খেলার সবটুকু আলো পড়েছে রবি ফ্রাইলিঙ্কের ওপর। হারতে যাওয়া ম্যাচে উত্তেজনা ফেরানো, আবার তার ভুলেই শেষ বলে ভাইকিংসের ১ রান নিতে না পারা এবং সবশেষে তার দুর্দান্ত বোলিংয়ে মুশফিকদের সুপার ওভার জয়। ভাইকিংসের এই দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার নিশ্চিত হারতে বসা ম্যাচকে নিয়ে যান সুপার ওভারে। জয়ের জন্য শেষ ওভারে ভাইকিংসের দরকার ছিল ১৯ রান। ফ্রাইলিঙ্কের চমৎকার ব্যাটিংয়ে জিততে না পারলেও টাই করে তারা।  ১৩ বলে ২৩ রান করে শেষ বলে রান আউট হন তিনি। সুপার ওভারে গড়ানো ম্যাচের শুরুতে ব্যাটিংয়ে নামে ভাইকিংস। খুলনা পেসার জুনায়েদ খানের নিয়ন্ত্রিত বোলিংয়ে এক ওভারে মুশফিকুর রহিমরা করতে পারে ১১ রান। এই লক্ষ্যটাই কঠিন করে তোলেন ফ্রাইলিঙ্ক। চমৎকার বোলিংয়ে খুলনাকে তিনি করতে দেন ৯ রান।
তার আগে ১৫২ রানের লক্ষ্যে নেমে ইয়াসির আলীর ৩৪ বলে ৪১ রান এবং এক চার ও দু’টি ছয়ে সাজানো মুশফিকের ২৬ বলে ৩৪ রানের ইনিংস লড়াইয়ে রাখে ভাইকিংসকে। তারপরই ফ্রাইলিঙ্কের ঝলক। তার অলরাউন্ড নৈপুণ্যে খুলনা থাকলো হারের বৃত্তে।
সুপার ওভারে ব্যর্থ হওয়া খুলনা টানা চার ম্যাচ হারলো। চলতি বিপিএলে তাই জয়হীনভাবেই থাকতে হলো মাহমুদউল্লাহদের। রংপুর রাইডার্সের বিপক্ষে উদ্বোধনী ম্যাচের পর দলটি হেরেছে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংসের বিপক্ষে। আর শনিবার ভাইকিংসের বিপক্ষে হেরে জয়হীনভাবেই ঢাকার প্রথম পর্ব শেষ করলো তারা।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




হারে শুরু খুলনার : জিতেছে বরিশাল

হারে শুরু খুলনার : জিতেছে বরিশাল

১৮ জানুয়ারী, ২০১৯ ০০:১০


ফুটবল দল নিয়ে নতুন পরিকল্পনা কোচের

ফুটবল দল নিয়ে নতুন পরিকল্পনা কোচের

১৮ জানুয়ারী, ২০১৯ ০০:১০








ব্রেকিং নিউজ





নগরীতে পদ্মা তেল  ডিপোতে আগুন 

নগরীতে পদ্মা তেল  ডিপোতে আগুন 

১৮ জানুয়ারী, ২০১৯ ০০:৫৪