খুলনা | বুধবার | ২৬ জুন ২০১৯ | ১২ আষাঢ় ১৪২৬ |

Shomoyer Khobor

বিপিএলের ইতিহাসের প্রথম সুপার ওভার

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৩ জানুয়ারী, ২০১৯ ০১:০৩:০০

বিপিএলের ইতিহাসের প্রথম সুপার ওভার

এটি বিপিএলের ষষ্ঠ আসর। এর আগে পাঁচটি আসর হয়েছে। তবে কখনই সুপার ওভারের দেখা পাননি ক্রিকেটভক্তরা। এবার সেটা দেখা গেল। আর এবারের আসরের প্রথম সুপার ওভারটি এলো খুলনা টাইটান্স আর চিটাগং ভাইকিংসের রুদ্ধশ্বাস এক টাইয়ে। খুলনা টাইটান্স প্রথমে ব্যাট করে তুলেছিল ৬ উইকেটে ১৫১ রান। পুঁজিটা খুব বড় না হলেও একটা সময় জেতার খুব ভালো সম্ভাবনা দেখা দিয়েছিল মাহমুদউল্লাহ রিয়াদের দলের। শেষ ওভারে চিটাগংয়ের দরকার ছিল ১৯ রান, খুব সহজ নয় নিশ্চয়ই।
খুলনার হয়ে সুপার ওভারটি করেন জুনায়েদ খান। চিটাগং ভাইকিংসের ব্যাটসম্যান ছিলেন ফ্রাইলিংক আর ক্যামেরুল ডেলপোর্ট। বাউন্ডারি দিয়ে শুরু করেন ডেলপোর্ট। পরের বলে আসে এক রান। তৃতীয় বলে বাউন্ডারি হাঁকান ফ্রাইলিংক। পরের বলেই তাকে বোল্ড করে দেন জুনায়েদ। শেষ দুই বলে মুশফিকুর রহিম আর ডেলপোর্ট দু’টি সিঙ্গেল নিলে চিটাগংয়ের রান দাঁড়ায় ১১।
চিটাগংয়ের হয়ে সুপার ওভারটিও করতে আসেন ফ্রাইলিংক। খুলনার হয়ে ব্যাটিংয়ে নেমেছিলেন কার্লোস ব্রেথওয়েট আর ডেভিড মালান। ব্রেথওয়েট প্রথম বলে সিঙ্গেল নেন। পরের দুই বলে একটি বাউন্ডারি আর দুই রান নেন মালান। ফ্রাইলিংকের পঞ্চম বলটি মালান মিস করে দৌড় দিলে রান আউটের কবলে পড়েন ব্রেথওয়েট। উইকেটে আসেন পল স্টারলিং। পঞ্চম বলে দুই রান নিতে পারেন স্টারলিং। শেষ বলে খুলনার দরকার ছিল ৩ রান। কিন্তু ফ্রাইলিংয়ের ওয়াইড লাইনের কাছাকাছি বলটি এগিয়ে গিয়েও মিস করে বসেন স্টারলিং। বাই নিতে গিয়ে হন রানআউটের শিকার।

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ