খুলনা | বৃহস্পতিবার | ১৮ জুলাই ২০১৯ | ৩ শ্রাবণ ১৪২৬ |

শিরোনাম :

Shomoyer Khobor

দেশের পাঁচ জেলাতে সড়কে প্রাণ গেল সাতজনের : আহত ২৯

খবর ডেস্ক | প্রকাশিত ১৩ জানুয়ারী, ২০১৯ ০০:২৪:০০

দেশের পাঁচ জেলাতে সড়কে প্রাণ গেল সাতজনের। আহত হয়েছেন ২৯ জন। মাদারীপুর ও চট্টগ্রামে  এক, পঞ্চগড়ে  ও ঠাকুরগাঁওয়ে ২ নিহত হয়েছেন। অপরদিকে নোয়াখালীতে আহত মোটরসাইকেল আরোহী মারা গেছেন। গতকাল শনিবার বিভিন্ন স্থানে এ দুর্ঘটনাগুলো ঘটেছে।
মাদারীপুর : জেলার কালকিনিতে সড়ক দুর্ঘটনায় নিহার সরদার (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার সাহেবরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহার দক্ষিণ সাহেবরামপুর এলাকার আবুল সরদারের ছেলে। কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়ারিয়ার থেকে মোটরসাইকেলে করে সাহেবরামপুরে নিজ বাড়িতে আসছিলেন নিহার। পথে সাহেবরামপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  
পঞ্চগড় : জেলায় ইটবোঝাই ট্রাক্টর উল্টে দুইজন নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা উপজেলার ভীমপুকুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রাকবোঝাই ট্রাক্টরটি বোদা থেকে পঞ্চগড়ের দিকে আসছিলো। ট্রাক্টরটি ভীমপুকুর এলাকায় পৌঁছালে চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টর চালক মনসুর আলম নিহত ও ট্রাক্টরের সহকারী ছত্রিশ চন্দ্র বর্মন গুরুতর আহত হন। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।
অপরদিকে, সদর উপজেলার ব্যারিস্টার বাজারে সন্ধ্যায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন গুরুতর আহত এবং একই উপজেলার ময়নাগুড়ি ক্যাম্পের সামনে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে আরো তিনজন আহত হন। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তৈহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
ঠাকুরগাঁও : জেলাতে পৃথক সড়ক দুর্ঘটনায় হাবিবুল্লাহ (৬) নামে একটি শিশু ও আব্দুল আওয়াল (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুরে রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী মহাসড়ক ও ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কের শিবগঞ্জ এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।
এদিকে বিকেলে হরিপুর থেকে মোটরসাইকেলে করে স্ত্রীকে নিয়ে ঠাকুরগাঁও শহরে যাচ্ছিলেন আওয়াল। পথে শিবগঞ্জ এলাকায় পৌঁছালে একটি মাহেন্দ্র ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আওয়াল নিহত হন। এ সময় তার স্ত্রীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।
চট্টগ্রাম: জেলার সীতাকুণ্ডে থেমে থাকা মাইক্রোবাসকে অপর একটি মাইক্রোবাস ধাক্কা দিলে মো. হাসান (২৩) নামে এক গাড়ির সহকারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ যাত্রী। শনিবার সকাল ৮টায় সীতাকুণ্ডের ছোট কুমিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু আব্দুল্লাহ বলেন, ছোট কুমিরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসকে আরেকটি মাইক্রোবাস পেছন দিক দিয়ে ধাক্কা দিলে ওই সহকারী গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মাইক্রোবাস দু’টিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছেন বলেও জানান তিনি।
নোয়াখালী : জেলার চাটখিল উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত মোঃ তারেক (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার ভোরে স্থানীয় একটি হাসপাতালে তার মৃত্যু হয়।
এর আগে, গত শুক্রবার রাতে চাটখিল থানা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। তারেক চাটখিল পৌরসভার ফতেহপুর গ্রামের হাফেজ মাওলানা আবদুল কুদ্দুছের ছেলে।
মৌলভী বাজার : জেলার বড়লেখায় উপজেলায় মাধবকুণ্ড জলপ্রপাতে যাওয়ার পথে পর্যটকবাহী বাস উল্টে অন্তত ১২ জন পর্যটক আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ছয়জন। শনিবার দুপুর ১টার দিকে মাধবকুণ্ড সড়কের গৌড়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
খাগড়াছড়ি : রাঙ্গামাটির জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ছয়জন আহত হয়েছেন। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার বিকেলে সাজেক সড়কের হাউজপাড়ার কাছে এ দুর্ঘটনা ঘটে।

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ