খুলনা | সোমবার | ২২ এপ্রিল ২০১৯ | ৯ বৈশাখ ১৪২৬ |

Shomoyer Khobor

ধানের শীষের পক্ষে বিভিন্ন স্থানে গণসংযোগ

নির্বাচন সুষ্ঠু না হলে গণতন্ত্র ধ্বংস হবে : মঞ্জু

খবর বিজ্ঞপ্তি  | প্রকাশিত ১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:১৪:০০

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, নগর কমিটির সভাপতি এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-২ আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের সংসদ সদস্য প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু শহিদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বর্ষিয়ান নেতা ড. কামাল হোসেনসহ জোট নেতাদের ওপর আওয়ামী ক্যাডার বাহিনীর নারকীয় হামলা ও তান্ডবের তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি বলেন, জনগণ এই সরকারকে প্রত্যাখ্যান করেছে এবং ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে তারা সরকারের বিদায় ঘটাতে চায়। আওয়ামী লীগ এটা বুঝতে পেরেই বেসামাল আচরন করছে এবং সারাদেশে হামলা মামলা ভাঙচুর সন্ত্রাসের রামরাজত্ব কায়েম করে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করতে চায়। তিনি বলেন, যতই উস্কানি আসুক, হামলা মামলা হোক, জাতীয় ঐক্যফ্রন্ট শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবে। কারণ এবারের ভোট সুষ্ঠু না হলে গণতন্ত্র ধ্বংস হয়ে যাবে। 
নজরুল ইসলাম মঞ্জু অভিযোগ করেন, সিটি নির্বাচনের ধারাবাহিকতায় এবারও কেন্দ্র দখল করে ভোট ডাকাতি, ধানের শীষের কর্মীদের ভয়ভীতি দেখিয়ে নির্বাচনী প্রক্রিয়া থেকে দূরে রাখা, মিথ্যা মামলা দিয়ে হয়রানির ঘৃণ্য পথ বেছে নিয়েছে আ’লীগ। টুটপাড়ায় গোলাম কাদের বাপ্পী বাহিনী, ট্যাঙ্ক রোডে নজু বাহিনী, ২১নং ওয়ার্ডে স্বপন বাহিনী, টিপু বাহিনীর ক্যাডাররা বিএনপি’র প্রচার প্রচারণায় বাধা, মারপিট, পোস্টার লিফলেট ছিঁড়ে ফেলছে। এটি কোন গণতান্ত্রিক আচরণ হতে পারে না। 
শনিবার সংসদ নির্বাচনে প্রচারনা ও গণসংযোগকালে বিভিন্ন মিডিয়ার সাথে প্রতিক্রিয়ায় এবং ভোটারদের সাথে মতবিনিময়কালে ধানের শীষ প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু এসব কথা বলেন। সকাল সাড়ে ৮টায় নগরীর ২০নং ওয়ার্ডের ফেরীঘাট মোড়, দেবেন বাবু রোড, ফরজি পাড়া, শেরে বাংলা রোড, শেখপাড়া, চামড়াপট্টি ও শেখপাড়া বাজারে গণসংযোগ করেন। সকাল ১১টায় ডাকবাংলার মোড়, শপিং কমপ্লেক্স, ক্লে রোড, মশিউর রহমান মার্কেট, খুলনা বিপনী কেন্দ্র, হেলাতলা মোড় এবং স্বর্ণপট্টিতে গণসংযোগ, লিফলেট বিতরন ও শুভেচ্ছা বিনিময় করেন। 
এ সময় তার সাথে বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বিজেপি সভাপতি এড. লতিফুর রহমান লাবু, জেপির মোস্তফা কামাল, মুসলিম লীগের এড. আক্তার জাহান রুকু, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, শাহজালাল বাবলু, শফিকুল আলম তুহিন, আজিজুল হাসান দুলু, মুজিবর রহমান, ইকবাল হোসেন খোকন, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, হাসানুর রশিদ মিরাজ, এশরামুল হক হেলাল, শামসুজ্জামান চঞ্চল, নাজমুল হুদা চৌধুরী সাগর, নিয়াজ আহমেদ তুহিন, নাজির উদ্দিন আহমেদ নান্নু, নাসির খান, আবু সাঈদ শেখ, রবিউল ইসলাম রবি, মোল্লা ফরিদ আহমেদ, শাহাবুদ্দিন মন্টু, রিয়াজুর রহমান, কাজী মাহমুদ আলী, জামাল তালুকদার, শফিকুল ইসলাম শাহিন, হাবিবুর রহমান কাজল, খান সাইফুল ইসলাম, মুশফিকুর হাসান অভি, আরিফুর রহমান, শফিকুল ইসলাম, মোসলেম উদ্দিন বাবর, কে এম মাহবুব আলম, এস এম মনির, টিপু মোল্লা, এড. হাবিবুর রহমান মালী, জামাল উদ্দিন মোড়ল, ইকবাল হোসেন প্রমুখ।
বিকেল সাড়ে ৩টায় নজরুল ইসলাম মঞ্জু নগরীর ২৮নং ওয়ার্ডের টুটপাড়া সেন্ট্রাল রোড, করপাড়া মেইন রোড, পশ্চিম টুটপাড়া মেইন রোড, ফরিদ মোল্লার মোড়, মওলার বাড়ির মোড়, হাজীবাড়ি খালপাড়, টুটপাড়া ছোট খালপাড়া, দক্ষিণ টুটপাড়া মেইন রোড ও জোড়াকল বাজারে গণসংযোগ করেন। তিনি স্থানীয় বাসিন্দা, পথচারী, যানবাহনের চালক, ব্যবসায়ী, ক্রেতা-বিক্রেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় মধ্যে জাফরউল্লাহ খান সাচ্চু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মশিউর রহমান নান্নু, অহেদুর রহমান দীপু, ডাঃ ফারুক হোসেন, ফরিদুল হক, হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







পবিত্র শবেবরাত আজ রাতে

পবিত্র শবেবরাত আজ রাতে

২১ এপ্রিল, ২০১৯ ০০:৫৭







ব্রেকিং নিউজ








পবিত্র শবেবরাত আজ রাতে

পবিত্র শবেবরাত আজ রাতে

২১ এপ্রিল, ২০১৯ ০০:৫৭