খুলনা | বুধবার | ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

স্বাধীনতা কাপ ফুটবল

নোফেলের কাছে হারল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক   | প্রকাশিত ০৭ ডিসেম্বর, ২০১৮ ০১:২৩:০০

নোফেলের কাছে হারল মোহামেডান

স্বাধীনতা কাপে সময়টা মোটেও ভালো যাচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাবের। প্রথম ম্যাচে ড্রয়ের পর দ্বিতীয় ম্যাচে হেরেছে প্রতিযোগিতার তিনবারের চ্যাম্পিয়ন দলটি। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গতকাল বৃহস্পতিবার ‘বি’ গ্র“পের ম্যাচে নোফেল স্পোর্টিং ক্লাবের কাছে ২-০ গোলে হারে মোহামেডান। প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির সঙ্গে গোলশূন্য ড্র করেছিল তারা। দুই ম্যাচে ১ পয়েন্ট মোহামেডানের।
চট্টগ্রাম আবাহনীর কাছে ৩-০ গোলে হেরে স্বাধীনতা কাপ শুরু করে নোফেল ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। ২৮তম মিনিটে আশরাফুল ইসলামের গোলে এগিয়ে যায় নোফেল। গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরার বাড়িয়ে দেওয়া বল প্লেসিং শটে ঠিকানায় পৌঁছে দেন এই মিডফিল্ডার।
দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে মরিয়া মোহামেডান আক্রমণের ধার বাড়ায়। কিন্তু ৭৪ মিনিটে ডিফেন্ডার মোহাম্মদ লিংকনের জোরালো শট বারের ওপর দিয়ে যায়। ছয় মিনিট পর গাম্বিয়ার ফরোয়ার্ড ল্যান্ডিং ডারবোয়ের ফ্রি কিক ফিস্ট করে ফেরান গোলরক্ষক। ৮৫ মিনিটে বদলি মিডফিল্ডার পাশবন মোল্লার শট ক্রসবারে লেগে ফিরলে মোহামেডানের হতাশা আরও বাড়ে। শেষ দিকে ব্যবধান দ্বিগুণ করে নেয় নবাগত দলটি। কর্নারের শেষ সুযোগটি কাজে লাগাতে প্রতিপক্ষের অর্ধে চলে আসেন গোলরক্ষক সায়েদ ইশতিয়াক। মোহামেডানের কর্নার ফিরিয়ে গোলরক্ষক আপেল মাহমুদ বল বাড়ান মোহাম্মদ রোমানকে; ফাঁকা পোস্টে অনায়াসে লক্ষ্যভেদ করেন এই মিডফিল্ডার।
বৃহস্পতিবার ‘বি’ গ্র“পের অন্য ম্যাচে রহমতগঞ্জকে ১-০ গোলে হারানো চট্টগ্রাম আবাহনী দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে সেরা আটে উঠেছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


আইপিএলে দল পেলেন না মুশফিক

আইপিএলে দল পেলেন না মুশফিক

১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:১০


বৃষ্টির কবলে বিসিএল

বৃষ্টির কবলে বিসিএল

১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:১০










ব্রেকিং নিউজ