খুলনা | বুধবার | ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

খুলনায় স্কুল ক্রিকেটের গ্র“পিং চূড়ান্ত

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৭ ডিসেম্বর, ২০১৮ ০১:২২:০০

খুলনায় স্কুল ক্রিকেটের গ্র“পিং চূড়ান্ত


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভলেপমেন্টের আয়োজনে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার চলতি মৌসুমের খেলা অনুষ্ঠিত হবে জানুয়ারি মাসের মাঝামাাঝি সময়ে। অন্যবারের মতো এবারও খুলনা জেলা পর্যায়ে ১২টি স্কুল এ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে। গত মঙ্গলবার প্রতিযোগিতার গ্র“পিং চূড়ান্ত করা হয়েছে। খুলনা জেলা স্টেডিয়ামের সভাকক্ষে স্কুল প্রতিনিধি ও স্কুল ক্রিকেট কমিটির সভায় গ্র“পিং চূড়ান্ত করা হয। 
‘এ’ গ্র“পে খেলবে খুলনা জিলা স্কুল, লায়ন্স স্কুল এ্যান্ড কলেজ, খুলনা কলেজিয়েট স্কুল ও নিউজপ্রিন্ট মিলস মাধ্যমিক বিদ্যালয়। ‘বি’ গ্র“পের চারটি দল হচ্ছে গাজী মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়, ইসলামিয়া কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড স্কুল ও ইসলামাবাদ কলেজিয়েট স্কুল। এছাড়া ‘গৎ গ্র“পে খেলবে সেনহাটি সরকারি মাধ্যমিক বিদ্যালয়, ন্যাশনাল হাই স্কুল, সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় ও বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়।
সভায় উপস্থিত ছিলেন স্কুল ক্রিকেট কমিটির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান বাবলু, সম্পাদক ইসামুল কবীর মুন্নু, শেখ হেমায়েত উল্লাহ, ফয়সাল আহমেদ পপা ও বিভিন্ন স্কুলের ক্রীড়া শিক্ষকবৃন্দ। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


আইপিএলে দল পেলেন না মুশফিক

আইপিএলে দল পেলেন না মুশফিক

১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:১০


বৃষ্টির কবলে বিসিএল

বৃষ্টির কবলে বিসিএল

১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:১০










ব্রেকিং নিউজ