খুলনা | রবিবার | ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

নার্সিং কোর্সে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আজ : খুলনায় পরীক্ষার্থী ৪২৮৪

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০৭ ডিসেম্বর, ২০১৮ ০১:১৪:০০

নার্সিং কোর্সে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আজ : খুলনায় পরীক্ষার্থী ৪২৮৪


সারাদেশে সরকারি-বেসরকারি পর্যায়ে সব নার্সিং কোর্সে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আজ সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ১০০ নম্বরের নৈর্ব্যক্তিক প্রশ্নপত্রে পরীক্ষা হবে। বিএসসি নার্সিং, ডিপ্লোমা-ইন-নার্সিং, সায়েন্স এন্ড মিডওয়াইফারি এবং ডিপ্লোমা-ইন-মিডওয়াইফারি কোর্সের এ ভর্তি পরীক্ষা হবে একযোগে। খুলনায় দু’টি কেন্দ্রে মোট ৪২০৫ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। খুলনা মেডিকেল কলেজ এবং বয়রা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হবে। এর ভিতরে খুমেকে ৩ হাজার ৫ জন এবং বয়রা মহিলা কলেজে ১২৮০ জন পরীক্ষার্থী পরীক্ষা দেবে। এদিকে সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন করার জন্য ইতোমধ্যে সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কঠোর নিরাপত্তার মধ্যে শিক্ষার্থীদের পরীক্ষা নিশ্চিত করা হবে।
কেন্দ্র সভাপতি খুমেকের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ আব্দুল আহাদ বলেন সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণের জন্য ইতোমধ্যে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে। পরীক্ষা কেন্দ্রে সকল ধরণের ইলেকট্র্রনিক্স ডিভাইস বন্ধ এবং পরীক্ষার আধাঘন্টা পূর্বেই কেন্দ্রে প্রবেশের নির্দেশনা রয়েছে। 
খুলনা নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ আরিফা বেগম সময়ের খবরকে বলেন সুষ্ঠভাবে পরীক্ষা নিশ্চিত করতে ইতোমধ্যে ঢাকা থেকে অতিরিক্ত সচিব মোঃ গোলাম হায়দার এর নেতৃত্বে ৪ সদস্যের প্রতিনিধি দল খুলনায় এসেছে। দু’টি পরীক্ষা কেন্দ্রেরই কঠোর নিরাপত্তা ও সুষ্ঠু পরীক্ষার পরিবেশ নিশ্চিত করা হয়েছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ