খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৩ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

খুলনা-৬ আসনে বিএনপি প্রার্থী মনার মনোনয়ন বৈধ

খবর প্রতিবেদন  | প্রকাশিত ০৬ ডিসেম্বর, ২০১৮ ১৪:০৬:০০

খুলনা জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তিনি খুলনা-৬ আসনে বিএনপির প্রার্থী।
আজ বৃহস্পতিবার শুনানি শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।
জানা যায়, ২০১৩ সালে খুলনায় বেসরকারি বিনিয়োগ প্রতিষ্ঠান থেকে নেওয়া ঋণের জামিনদার ছিলেন মনা। পরবর্তীতে ওই ঋণগ্রহিতা ঋণের টাকা পরিশোধ করেননি। 
এদিকে, বিষয়টি জানতে পেরে মনা ১ ডিসেম্বর ঋণের ৫ লাখ ৯০ হাজার টাকা পরিশোধ করেন। কিন্তু রোববার (২ ডিসেম্বর) যাচাই-বাছাইয়ে ঋণ খেলাপির অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল করা হয়।
সোমবার (৩ ডিসেম্বর) ঋণ খেলাপির অভিযোগে মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে ঢাকায় নির্বাচন কমিশনের (ইসি) সচিব বরাবর আপিল করেন মনা। আপিল নং-৪২।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

০৭ অগাস্ট, ২০১৯ ১২:০৪








ব্রেকিং নিউজ