খুলনা | বুধবার | ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

বিশেষ বর্ধিত সভায় খুলনা-৩ আসনে নির্বাচন পরিচালনা কমিটি গঠন

আ’লীগের আমলে অর্থের অভাবে শ্রমিক সন্তানদের পড়ালেখা বন্ধ হয় না : মন্নুজান

খবর বিজ্ঞপ্তি  | প্রকাশিত ০৬ ডিসেম্বর, ২০১৮ ০১:০৫:০০

কেন্দ্রীয় নেত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি বলেছেন, আমি আপনাদেরই সন্তান। আপনাদের সাথেই খুলনার মাটি মানুষের সুখ-দুঃখের অংশীদার হয়ে আজীবন কাজ করে এসেছি। আমার ব্যক্তি জীবনের কোন চাওয়া পাওয়া নেই। এ পর্যন্ত যা কিছু করেছি তার সবই প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে খুলনার মানুষের উন্নয়নে করেছি। হাজার হাজার শ্রমজীবী মানুষের বকেয়া মুজুরী পরিশোধ করেছি। প্রায় বন্ধ হয়ে যাওয়া জুট সেক্টরকে সচল করছি। আজ আর কোন শ্রমিক বেকার নেই। না খেয়ে থাকতে হয়না শ্রমিকদের। অর্থের অভাবে শ্রমিক সন্তানদের পড়ালেখা বন্ধ হয় না। ইনশাল্লাহ আগামী নির্বাচনে আ’লীগের নেতৃত্বে সরকার গঠন করে খুলনার শ্রমিকদের বকেয়া মুজুরী পরিশোধ করা হবে। তিনি দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ঘরে ঘরে যেয়ে শেখ হাসিনার উন্নয়নকে ছড়িয়ে দিয়ে ভোট প্রার্থনা করে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে। গতকাল বুধবার বিকাল সাড়ে ৩টায় দৌলতপুরস্থ মতিউর রহমান মিলনায়তনে নগর আ’লীগের বর্ধিত সভায় (খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা) বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং সহ-সভাপতি বেগ লিয়াকত আলী সভাপতিত্বে বক্তৃতা করেন নগর সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, যুগ্ম- সাধারণ সম্পাদক নুর ইসলাম বন্দ, সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম। আ’লীগ নেতা মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন শেখ সৈয়দ আলী, এ কে এম সানাউল্লাহ নান্নু, শেখ আবিদ হোসেন, মনিরুল ইসলাম বাশার, মোঃ শহিদুল ইসলাম বন্দ, এস এম আনিছুর রহমান, মাকসুদ আলম খাজা, হাজী নুরুজ্জামান, লুৎফন নেছা লুৎফা, কাউন্সিলর মুন্সি আব্দুল ওয়াদুদ, শেখ মোহাম্মদ আলী, মাহফুজুর রহমান লিটন, তালাত হোসেন কাউট ও পারভীন আক্তার, শারমিন রহমান শিখা, মিতা বাগচী, মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান হাফিজ, কাজী এনায়েত আলী আলো, সাকিল আহমেদ, ওয়াজেদ আলী মজনু, মাকসুদ হাসান পিকু, হারুনুর রশীদ হাওলাদার, সাফায়াত হোসেন প্যারেট, সাবেক কাউন্সিলর মোঃ সাহিদুর রহমান, বিজিএ’র আব্দুস সোবাহান শরীফ, সিবিএ নেতা সোহানা শারমিন, শেখ মুরাদ আহমেদ, তরিকুল ইসলাম, শেখ আবু হানিফ, শ্রমিক নেতা কাজী আব্দুল কাদের মাস্টার, রানা পারভেজ সোহেল, আব্দুল্লাহ আলম মামুন মিলন।  এ সময়ে উপস্থিত ছিলেন ওয়ার্ড আ’লীগ সভাপতি সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভায় খালিশপুরে এ কে এম সানাউল্লাহ নান্নুকে আহ্বায়ক এবং মনিরুল ইসলাম বাশারকে সদস্য সচিব, দৌলতপুর থানায় শেখ সৈয়দ আলীকে আহ্বায়ক ও শহিদুল ইসলাম বন্দকে সদস্য সচিব এবং খানজাহান আলী থানায় শেখ আবিদ হোসেনকে আহবায়ক ও এস এম আনিছুর রহমানকে সদস্য সচিব করে তিনটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।  এছাড়া নির্বাচনকে সমন্বয় করার জন্য খালিশপুরে শেখ মোঃ ফারুক আহমেদ ও মোঃ আশরাফুল ইসলাম, দৌলতপুরে নুর ইসলাম বন্দ ও মোজাম্মেল হক হাওলাদার এবং খানজাহান আলী থানায় বেগ লিয়াকত আলী, মোৎ ইউনুচ আলী ও স ম রেজওয়ানকে সমন্বয়ক করা হয়।
সভায় ২নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়। পরে বেগম মন্নুজান সুফিয়ান এমপি ১১নং ওয়ার্ডে কর্মীসভায় অংশ গ্রহণ করেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ