খুলনা | সোমবার | ২২ জুলাই ২০১৯ | ৬ শ্রাবণ ১৪২৬ |

শিরোনাম :
খুলনায় ডেঙ্গু ও চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত ২১ রোগী শনাক্তপ্রিয়ার বিরুদ্ধে খুলনা যশোরসহ ৪ জেলায় রাষ্ট্রদ্রোহ মামলার ছয়টি আবেদন খারিজযশোরসহ ৪ জেলার মাত্র একজন বিচারকের হাতে ১৭শ’ ৭০ মামলা : স্টাফ মাত্র দু’জনখুলনার বৃক্ষমেলায় দর্শনার্থীদের নজর কেড়েছে এ্যাডেনিয়াম ফুল গাছ‘আত্মপক্ষ সমর্থনের সুযোগের আগে আইনানুগ ব্যবস্থা না নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর’প্লাটিনাম জুট মিলের চারটি ভবন পরিত্যক্ত ঘোষণা জীবনের ঝুঁকিতে শ্রমিক পরিবারের সদস্যরারাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রীপ্রি-একনেকে অনুমোদনের পর কেটেছে ১০ মাস, একনেকে ওঠেনি শের-এ বাংলা রোড চার লেনে উন্নীতকরণ প্রকল্প

Shomoyer Khobor

সুষ্ঠু নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ডসহ ছয় দফা দাবিতে স্মারকলিপি নগর ঐক্যফ্রন্টের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০৬ ডিসেম্বর, ২০১৮ ০১:০৩:০০

সুষ্ঠু নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ডসহ ছয় দফা দাবিতে স্মারকলিপি নগর ঐক্যফ্রন্টের

ভীতিমুক্ত পরিবেশে অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে লেভেল প্লেয়িং ফিল্ড, গায়েবি মামলায় কারাবন্দীদের জামিনে মুক্তিসহ ছয়দফা দাবি জানিয়েছে খুলনা মহানগর জাতীয় ঐক্যফ্রন্ট। পূর্বের দেয়ার দাবিও বাস্তাবায়নের আহ্বান নেতৃবৃন্দের। গতকাল বুধবার দুপুরে রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের কাছে স্মারকলিপি পেশ করা হয়। 
দাবিসমূহের মধ্যে রয়েছে, প্রিজাইডিং ও পোলিং অফিসার নিয়োগে স্বচ্ছতা, বিএনপি নেতা-কর্মীদের জামিন না দেবার জন্য বিচারালয়ের উপর চাপ প্রয়োগ বন্ধ করা, নির্বাচনী কাজে নিয়োজিত সকল নির্বাহী ম্যাজিস্ট্রেটদের পদচারনা বৃদ্ধি করা, জেলা আইনজীবী সমিতির, বিচারালয়ে ও শহরের বিভিন্ন স্থানে লাগানো রঙিন পোস্টার অপসারন করা, ডুমুরিয়ার বাস পোড়নো মিথ্যাা মামলার কার্যক্রম স্থগিত ও গ্রেফতার হয়রানি বন্ধ করা এবং পূর্বের দেয়া অভিযোগ সমূহের বাস্তবায়ন ও তদারকি জোরদার করা, বারবার দাবি জানানোর সত্ত্বেও কারাগারে আটক নেতা-কর্মীরা মুক্ত হয়নি বরং সদর ও সোনাডাঙ্গা থানার পুলিশ কর্তৃক নেতা-কর্মীদের মুক্তি প্রক্রিয়া বাধাগ্রস্থ করতে শ্যোন এরেস্টকে অসৎ ব্যবহারের প্রতিকার চেয়েছেন তারা।
নগর জাতীয় ঐক্যফ্রন্ট’র প্রধান সমন্বয়ক মোহাম্মদ মনিরুজ্জামান মনি স্বাক্ষরিত স্মারকলিপি রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের পেশ করেন মহানগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, ঐক্যফ্রন্টের নেতা এড. আ ফ ম মহসীন হোসেন, লোকমান হাকিম, অধ্যাপক আঃ খালেক, কওছার আলী সানা, এড. লতিফুর রহমান লাবু, মোস্তফা কামাল, সালাউদ্দিন মিঠু, এড. আক্তার জাহান রুকু, এড. জাকির হোসেন, এড. গাজী আঃ বারী, হাফেজ জাকির হোসেন, এড. শহিদুল ইসলাম, মীর কায়সেদ আলী, মোশারেফ হোসেন, আঃ জলিল খান কালাম, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, শাহাজালাল বাবলু, এড. ফজলে হালিম লিটন, স ম আব্দুর রহমান, শেখ আমজাদ হোসেন, সিরাজুল হক নান্নু, এড. নুরুল হাসান রুবা, এড. গোলাম মওলা, এড. মশিউর রহমান নান্নু, ইকবাল হোসেন খোকন, সাজ্জাত আহসান পরাগ ও এড. ইমদাদুল হক হাসিব প্রমুখ।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ