খুলনা | বুধবার | ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

জাল ওকালতনামা ও জামিননামা জালিয়াতি

তিন আইনজীবীসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল

নিজস্ব প্রতিবেদক  | প্রকাশিত ০৬ ডিসেম্বর, ২০১৮ ০১:২০:০০

তিন আইনজীবীসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল

জাল ওকালতনামা এবং জামিননামা জালিয়াতি মামলায় তিন আইনজীবীসহ ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির এসআই মধু সুদন বর্মণ। গতকাল বুধবার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ পত্র দাখিল করা হয়। 
চার্জশীটভুক্ত আসামিরা হলেন নগরীর ৩২ সোনাডাঙ্গা মেইন রোডস্থ হাউজ বিল্ডিং কলোনীর মোঃ শাহজাহান তালুকদারের ছেলে এড. এস এম আরিফুর রহমান (৩২), মুসলমানপাড়া রোডস্থ ছবেদা তলার মোড়ের এড. জি এম শাহাদাৎ হোসেন (৩০)। সে পাইকগাছা উপজেলার সরল গ্রামের জি এম শওকত হোসেনের ছেলে। রূপসা জয়পুর জহিরের বটতলার আনসার মহুরীর বাড়ির ভাড়াটিয়া জেলা বারের অফিস সহকারী মোঃ মারুফ (২৬)। সে কয়রা থানার ২নং কয়রা গ্রামের মৃত লুৎফর রহমান শেখের ছেলে। রূপসার বামনডাঙ্গা বাজারের নরনিয়া এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে এড. বিউটি আক্তার (৩২) ও ১৭/১২ মিস্ত্রিপাড়া খাল পাড়ের মোঃ বিপ্লব (৩৪)। সে নগরীর স্যার ইকবাল রোডের এশিয়া বুক বাইন্ডিং-এর মালিক। বিপ্লব পিরোজপুর জেলার ইন্দুরকানি থানার বালিপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।  
মামলার বিবরণে জানা যায়, গত ৩০ মার্চ রাত ১০টার দিকে এড. এস এম আরিফুর রহমান, এড. জি এম শাহাদাৎ হোসেন ও জেলা বারের অফিস সহকারী মোঃ মাররুফকে খুলনা থানায় হস্তান্তর করেন জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। এ তিনজনের কাছ থেকে ৪৪টি জাল ওকালতনামা, ২৯টি জামিননামা (বেলবন্ড), ৪৪টি বার কাউন্সিল স্টিকার এবং জেলা বারের সাধারণ সম্পাদকের সীল জব্দ করা হয়। এ ঘটনায় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোল্ল¬া মশিউর রহমান নান্নু বাদী হয়ে ৪ জনকে আসামি করে খুলনা থানায় মামলা দায়ের করেন (নং-৪৪)। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ