খুলনা | বুধবার | ২৭ মার্চ ২০১৯ | ১২ চৈত্র ১৪২৫ |

Shomoyer Khobor

ইমার্জিং এশিয়া কাপের পর্দা উঠছে আজ

উদ্বোধনীতে আমিরাতের মুখোমুখি বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০৬:০০

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের আয়োজনের গত বছরের মতো এ বছরও অনুষ্ঠিত হতে যাচ্ছে ইমার্জিং এশিয়া কাপ ক্রিকেট। ৮ দলের অংষ গ্রহণে প্রতিযোগিতার পর্দা উঠছে আজ বৃহস্পতিবার। ২টি গ্র“পে বিভক্ত হয়ে প্রথম রাউন্ডের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে পাকিস্তানের করাচি ও শ্রীলঙ্কার কলম্বোয়। টুর্নামেন্টের ‘এ’ গ্র“পে খেলবে শ্রীলঙ্কা, আফগানিস্তান, ভারত ও ওমান। এই গ্র“পের খেলা অনুষ্ঠিত হবে কলম্বোতে। ‘বি’ গ্র“পের চারটি দল হচ্ছে পাকিস্তান, বাংলাদেশ, হংকং ও আরব আমিরাত। 
করাচিতে ‘বি’ গ্র“পের খেলায় আজ আরব আমিরাতের মুখোমুখি হবে বাংলাদেশ। করাচিতে আজ অপর ম্যাচে স্বাগতিক পাকিস্তানের প্রতিপক্ষ হংকং। দু’টি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সাড়ে ১০টায়। এই প্রতিযোগিতায় টেস্ট খেলুড়ে দেশের অনূর্ধ্ব-২৩ দল অংশ গ্রহণ করে। ২৩ বছরের বেশী বয়সী প্রতিটি টেস্ট দলে ৪ জন করে খেলোয়াড় থাকতে পারবে। অপরদিকে নন টেস্ট প্লেয়িং দলগুলো তাদের পূর্ণ শক্তির দলই খেলবে। 
এই প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য গত রবিবার করাচির উদ্দেশ্যে ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। বাংলাদেশ দলের নেতৃত্ব দিচ্ছেন খুলনার ছেলে কাজী নুরুল হাসান সোহান। ইতিমধ্যে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন তিনি। ম্যাচের আগে গত দুইদিন করাচিতে অনুশীলন করে বাংলাদেশ দল। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






রূপসায় ক্রীড়া প্রতিযোগিতা

রূপসায় ক্রীড়া প্রতিযোগিতা

২৬ মার্চ, ২০১৯ ০০:১০





এবার আরচারদের মিশন এশিয়া কাপ

এবার আরচারদের মিশন এশিয়া কাপ

২৪ মার্চ, ২০১৯ ০০:১০

মাঠে গড়ালো আইপিএল

মাঠে গড়ালো আইপিএল

২৪ মার্চ, ২০১৯ ০০:১০


ব্রেকিং নিউজ







একাত্তরের স্মৃতির রোডম্যাপ

একাত্তরের স্মৃতির রোডম্যাপ

২৬ মার্চ, ২০১৯ ০১:৪৩


স্বাধীনতা ও আমাদের প্রত্যাশা

স্বাধীনতা ও আমাদের প্রত্যাশা

২৬ মার্চ, ২০১৯ ০১:৪২