খুলনা | বুধবার | ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

রকিবুল-তুষারের ব্যাটে ভালো সংগ্রহ দক্ষিণাঞ্চলের

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৬ ডিসেম্বর, ২০১৮ ০০:১০:০০

রকিবুল-তুষারের ব্যাটে ভালো সংগ্রহ দক্ষিণাঞ্চলের

লংগারর ভার্সন ফ্রাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লীগ বিসিএলের তৃতীয় রাউন্ডের শুরুটা ভালো হয়েছে খুলনা ও বরিশাল বিভাগের সমন্বয়ে গড়া দক্ষিণাঞ্চল। রকিবুল হাসান ও তুষার ইমরানের ব্যাটে গতকাল বুধবার প্রথম দিনশেষে দক্ষিণাঞ্চলের সংগ্রহ ৯ উইকেট হারিয়ে ২৮০ রান। 
চট্টগ্রামে এদিন টস জিতে ফিল্ডিং বেছে নেয় উত্তরাঞ্চল। ব্যাটিং করতে নেমে দলীয় ২১ রানেই ওপেনার শাহরিয়ার নাফিসের (৮) উইকেট হারায় দক্ষিণাঞ্চল। তবে সেখান থেকে দলকে টেনে তোলেন আরেক ওপেনার এনামুল হক ও ফজলে মাহমুদ। আনামুলকে (১৯) বোল্ড করে এই জুটি ভাঙেন সানজামুল। এনামুলের বিদায়ের কিছুক্ষণ পর বিদায় নেন ফজলে মাহমুদও (৪৫)। এরপর অভিজ্ঞ ব্যাটসম্যান তুষার ইমরানকে সঙ্গে নিয়ে বড় জুটি গড়ার পথে এগিয়ে যান রকিবুল হাসান। দুজনে মিলে গড় তোলেন ১৪১ রানের জুটি। অভিজ্ঞ দুই ব্যাটসম্যানই তুলে নেন ব্যক্তিগত ফিফটি।
রকিবুলকে (৭৯) আউট করে জুটি ভেঙে উত্তরাঞ্চলে স্বস্তি ফেরান সানজামুল। পরে তার শিকার হয়ে ফেরেন আরেক সেট ব্যাটসম্যান তুষারও (৬২)। এরপর পথ হারায় দক্ষিণাঞ্চলের ইনিংস। দলীয় ২৪৫ রানে ষষ্ঠ উইকেট হারানো দক্ষিণাঞ্চল ২৭৫ রান তুলতেই আরও ৩ উইকেট হারিয়ে বসে। বল হাতে উত্তরাঞ্চলের হয়ে ৬২ রানে ৪ উইকেট পেয়েছেন সানজামুল। ২ উইকেট গেছে ইবাদাত হোসেনের ঝুলিতে। আর ১টি করে উইকেট পেয়েছেন শুভাশিস রয়, সোহাগ গাজী ও নাঈম ইসলাম।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


আইপিএলে দল পেলেন না মুশফিক

আইপিএলে দল পেলেন না মুশফিক

১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:১০


বৃষ্টির কবলে বিসিএল

বৃষ্টির কবলে বিসিএল

১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:১০










ব্রেকিং নিউজ