খুলনা | বৃহস্পতিবার | ১৮ জুলাই ২০১৯ | ৩ শ্রাবণ ১৪২৬ |

শিরোনাম :

Shomoyer Khobor

শেখ রাসেলের সঙ্গে ড্র করে সেরা আটে বসুন্ধরা কিংস

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৬ ডিসেম্বর, ২০১৮ ০০:১০:০০

শেখ রাসেলের সঙ্গে ড্র করে সেরা আটে বসুন্ধরা কিংস

শেখ রাসেল ক্রীড়া চক্র ও বসুন্ধরা কিংসের লড়াইটা তেমন জমেনি। গোলশূন্য ড্রয়ে শেষ হয়েছে দুই দলের স্বাধীনতা কাপের ম্যাচটি। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার ড্র করে ৪ পয়েন্ট নিয়ে সবার আগে ‘ডি’ গ্র“প থেকে কোয়ার্টার-ফাইনালে উঠেছে বসুন্ধরা। নিজেদের প্রথম ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে ২-০ গোলে হারিয়েছিল প্রতিযোগিতার নবাগত দলটি।
এই ড্রয়ে ১ পয়েন্ট প্রতিযোগিতাটির ২০১৩ সালের চ্যাম্পিয়ন শেখ রাসেলের। শেখ জামাল এখনও পয়েন্ট পায়নি। আগামী শনিবার গ্র“পের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। সেরা আটে উঠতে ড্র যথেষ্ট শেখ রাসেলের জন্য। অন্যদিকে জয় ছাড়া কোনো বিকল্প নেই শেখ জামালের সামনে।
ম্যাচের ষষ্ঠ মিনিটে বসুন্ধরা কিংসের ফরোয়ার্ড মাহবুবুর রহমানের শট সোজা গোলরক্ষকের কাছে যায়। ত্রয়োদশ মিনিটে লক্ষ্যভ্রষ্ট শটে হতাশ করেন মিডফিল্ডার মাশুক মিয়া জনি। ২৭তম মিনিটে এগিয়ে যেতে পারত গত ফেডারেশন কাপে রানার্সআপ হওয়া বসুন্ধরা। কিন্তু সতীর্থের থ্রু পাস ধরে ডি বক্সে ঢুকে কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার দুইশবেকভের নেওয়া শট দূরের পোস্ট দিয়ে বেরিয়ে যায়। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে শেখ রাসেলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আলেক্স রাফায়েল দি সিলভার শট গোলরক্ষকের গ্লাভসে জমে যায়। বুধবার ‘সি’ গ্র“পের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচটি ১-১ ড্র হয়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ