খুলনা | রবিবার | ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

নিষিদ্ধ সংগঠনে সম্পৃক্তার শঙ্কা

নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২১ নভেম্বর, ২০১৮ ০১:২০:০০

নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

নগরীর দৌলতপুর আলিম মাদ্রাসার ছাত্র মোঃ আলামিন (২০) গত দু’সপ্তাহ নিখোঁজ। সে মহেশ্বরপাশা কেদারনাথ রোড মেইন রোডের মোঃ আলী হোসেনের ছেলে। এ ঘটনায় তার মামা মোঃ জাহাঙ্গীর হোসেন দৌলতপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন (নং-২৭৮, ০৬-১১-১৮ ইং)। এ ঘটনায় গতকাল মঙ্গলবার খুলনা প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সহযোগিতা চেয়ে ‘নিখোঁজ আলামীনকে নিষিদ্ধ কোন সংগঠনে তুলে নেবার আশঙ্কা’ প্রকাশ করেন তার মামা।
জিডিতে উল্লেখ করা হয়েছে, গত ৫ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আলামিন মহেশ্বরপাশা কালিবাড়ী আলীম মাদ্রাসা মসজিদে নামাজ শেষে গ্রামীণফোনের টেকনিক্যাল অফিসার পরিচয়ের অজ্ঞাত দু’ব্যক্তির সাথে কথা বলতে বলতে বাড়ীতে আসে। তারা বালুরমাঠে গ্রামীণফোনের একটি টাওয়ার নির্মাণ এবং সেখানে আলামীনকে চাকুরি দেবার প্রতিশ্র“তি দেয়। ওইদিন তাদের সাথে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি আলামীন। কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। 
জিডি ছাড়াও গত ৬ নভেম্বর র‌্যাব-৬ কার্যালয়েও লিখিতভাবে এঘটনাটি জানিয়েছেন মামা জাহাঙ্গীর হোসেন। পিতৃহীন আলামীনের মা বাসা-বাড়িতে গৃহপরিচারিকার কাজে অর্জিত অর্থে পড়াশুনা করাতেন তাকে। ক্যান্সার আক্রান্ত জাহাঙ্গীর হোসেন বলেন, “অজ্ঞাত ওই দু’জন ব্যক্তির আচার-আচরণ ও কথা-বার্তায় এখন সন্দেহ হচ্ছে ওরা নিষিদ্ধ কোন সংগঠনের সাথে সম্পৃক্ত কি না! আলামীনকেও তারা জোরপূর্বক তুলে নিয়ে গেছে হয়তো।”
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ