খুলনা | রবিবার | ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে নিহত ৩

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ নভেম্বর, ২০১৮ ০১:১০:০০

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। তাঁদের মধ্যে দু’জন টেকনাফে ও অন্যজন কুতুবদিয়ায় নিহত হন। র‌্যাব জানিয়েছে, নিহত দু’জন মাদক ব্যবসার সঙ্গে জড়িত এবং অন্যজন ‘জলদস্যু’। নিহতদের কাছ থেকে এক লাখ ইয়াবাসহ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। 
মঙ্গলবার ভোরে কক্সবাজার-টেকনাফ সড়কের কেরুনতলী এলাকায়  মাদক ব্যবসায়ীদের সঙ্গে র‌্যাবের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। নিহতরা হলেন আশিক জাহাঙ্গীর (৩২) ও মোঃ আরিফ হোসেন (৩০)। এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা বড়ি, দু’টি অস্ত্র ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত আশিক জাহাঙ্গীর ময়মনসিংহ জেলার কোতোয়ালি এলাকার ও আরিফ হোসেন নারায়ণগঞ্জ জেলার তল্লা বড় মসজিদ এলাকার বাসিন্দা।  নিহত আশিক জাহাঙ্গীরকে ড্রাইভিং লাইসেন্স ও আরিফকে জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা বড়ি, দু’টি অস্ত্র  ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব।
এদিকে কক্সবাজারের কুতুবদিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। র‌্যাব জানিয়েছে, নিহত ব্যক্তি একজন ‘জলদস্যু’। নিহত ব্যক্তির নাম দিদারুল ইসলাম (৩২)। তাঁর কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে র‌্যাব।
কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউস জানান, নিহত দিদারের বিরুদ্ধে থানায় ডাকাতি, অস্ত্র, সন্ত্রাসী, ধর্ষণসহ ১৩টি মামলা রয়েছে। দিদারের কাছ থেকে ছয়টি একনলা বন্দুক, ২০টি কার্তুজ, নয়টি খালি খোসা উদ্ধার করা হয়।

    


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

ড. কামাল হোসেনের  দুঃখ প্রকাশ

ড. কামাল হোসেনের  দুঃখ প্রকাশ

১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:৪০













ব্রেকিং নিউজ