খুলনা | সোমবার | ২৫ মার্চ ২০১৯ | ১০ চৈত্র ১৪২৫ |

Shomoyer Khobor

শেখ রাসেলকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ২১ নভেম্বর, ২০১৮ ০০:০৮:০০

শেখ রাসেলকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

শুরু থেকে একের পর এক আক্রমণ করেও গোল পাচ্ছিল না বসুন্ধরা কিংস। অতিরিক্ত সময়ের শেষ দিকে লক্ষ্যভেদ করলেন বদলি ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ। শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারিয়ে প্রথমবার ফেডারেশন কাপ খেলতে এসেই ফাইনালে উঠল বসুন্ধরা কিংস। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার ১-০ গোলে জেতে বসুন্ধরা কিংস। আগামী শুক্রবার শিরোপা লড়াইয়ে প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের মুখোমুখি হবে তারা।
গোলশূন্য প্রথমার্ধে শুরু থেকে শেখ রাসেলের রক্ষণে চাপ ধরে রাখলেও কাঙ্ক্ষিত গোল পায়নি বসুন্ধরা কিংস। প্রথমার্ধে বলার মতো একমাত্র আক্রমণটি প্রতিযোগিতার ২০১২ সালের চ্যাম্পিয়ন শেখ রাসেল করে সপ্তম মিনিটে। উজবেকিস্তানের ফরোয়ার্ড আজিজভ আলিশেরের জোরালো শট ফেরান গোলরক্ষক আনিসুর রহমান জিকো। নবম মিনিটে সেরা সুযোগ নষ্ট হয় বসুন্ধরা কিংসের। সতীর্থের বাড়ানো বল ডি বক্সের মধ্যে ফাঁকায় পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি মাহবুবুর রহমান; তার শট গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা ফেরানোর পর মাশুক মিয়া জনির ফিরতি শট গোললাইন থেকে ফেরান নাইজেরিয়ান ডিফেন্ডার এলিসন উডোকা। ৬৬তম মিনিটে ডান দিক দিয়ে আক্রমণে ওঠা শেখ রাসেলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আলেক্স রাফায়েল দি সিলভার কাছের পোস্টে দুরূহ কোণ থেকে নেওয়া শট সহজে ফেরান জিকো।
৮৪তম মিনিটে স্পেনের ডিফেন্ডার হোর্হে গতোর ব্লাসের শট ক্রসবারে লেগে ফিরলে আবারও গোলবঞ্চিত হয় বসুন্ধরা।
অতিরিক্ত সময়ের দ্বিতীয় অর্ধের শেষ দিকে কলিনদ্রেসের দূরপাল্লার শট পোস্টে লেগে ফেরার পর বদলি ফরোয়ার্ড সবুজ জাল খুঁজে নেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





এবার আরচারদের মিশন এশিয়া কাপ

এবার আরচারদের মিশন এশিয়া কাপ

২৪ মার্চ, ২০১৯ ০০:১০

মাঠে গড়ালো আইপিএল

মাঠে গড়ালো আইপিএল

২৪ মার্চ, ২০১৯ ০০:১০








ব্রেকিং নিউজ