খুলনা | রবিবার | ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৭ নভেম্বর, ২০১৮ ১২:৫৫:০০

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈখালি এলাকায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মো. তাজেল (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার বাড়ৈখালি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় একটি একনলা বন্ধুক, তিনটি গুলি, তিনটি ছোরা ও ১০৫ পিস ইয়াবা  উদ্ধারের  কথা জানিয়েছে পুলিশ।
পুলিশ বলছে, নিহত তাজেল উপজেলার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় ১০টি মামলা রয়েছে।  তিনি উপজেলার বাঘড়া এলাকার বাসিন্দা।
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী জানান, তাজেল অনেক দিন ধরে এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। তার বিরুদ্ধে শ্রীনগর থানায় হত্যা, মাদক ব্যবসা, অবৈধ অস্ত্র রাখা, ডাকাতি, পুলিশের ওপর হামলাসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে।  তিনি এসব মামলার সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামি।
ওসি আরও জানান, তাজেল যশোরের মনিরামপুরে অবস্থান করছেন এমন গোপন খবর পেয়ে মনিরামপুর থানার পুলিশের সহযোগিতায় শুক্রবার  বেলা সাড়ে ১১টার দিকে সেখান থেকে তাজেলকে গ্রেপ্তার করা হয়।
পরে রাত ১২টার দিকে শ্রীনগর থানায় আনা হয়। থানায় জিজ্ঞাসাবাদে তাজেল তার কাছে লুকিয়ে রাখা অস্ত্রের তথ্য দেন। তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী তাকে সঙ্গে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।
রাত ১টার দিকে বাড়ৈখালি এলাকায় পৌঁছালে তাজেলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের মধ্যে গুলিবিনিময়ে  একপর্যায়ে তাজেলের সহযোগীরা পালিয়ে যায়। এসময় পুলিশের একজন সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) তিন সদস্য আহত হন। ঘটনাস্থলে তাজেলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন।
নিহত তাজেল একই উপজেলার বাঘড়া ইউনিয়নে রুদ্রপাড়া গ্রামের দীন ইসলাম ওরুফে এলাহী খোরশেদের ছেলে। 
আহত পুলিশ সদস্য এএসআই আবুল কায়সার, কনস্টেবল সজল ও শহীদকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাজেলের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








ড. কামালের দুঃখ প্রকাশ

ড. কামালের দুঃখ প্রকাশ

১৫ ডিসেম্বর, ২০১৮ ১৩:০৩






ব্রেকিং নিউজ