খুলনা | রবিবার | ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

মাহিন্দ্রা-ইজিবাইক চালকের আসনে অপ্রাপ্তরা

আড়ংঘাটায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৭ নভেম্বর, ২০১৮ ০১:০৫:০০

আড়ংঘাটায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

নগরীর আড়ংঘাটা থানার গাইকুড় গ্রামে ইজিবাইকের ধাক্কায় সেহরাব গাজী (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছে। পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার গাইকুড় কেন্দ্রীয় জামে মসজিদে জোহরের নামাজ পড়তে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হয় সোহরাব গাজী। উপস্থিত মুসল্লিগণ তাকে দ্রুত খুমেক হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত আড়াইটার দিকে তিনি মারা যান। 
এলাকাবাসী ও মুসল্লিদের অভিযোগ, গাইকুড় কেন্দ্রীয় জামে মসজিদের টয়লেট রাস্তার অন্যপাশে থাকায় রাস্তা পার হওয়ার সময় প্রায়ই বয়োবৃদ্ধ মুসল্লিগণ দুর্ঘটনার স্বীকার হচ্ছেন। অন্যদিকে দৌলতপুর শাহাপুর রুটে ১৩ থেকে ১৬ বছরের অপ্রাপ্ত বয়সের যুবকরা মাহিন্দ্রা এবং ইজিবাইকের চালকের আসনে থাকায় ওই রুটে প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। মাত্র ১৩ বছর বয়সের রফিকুল ইসলাম লুলু নামের একজন ইজিবাইক চালকের নিয়ন্ত্রণহীন গাড়ি চালানোর কারনে নামাজ পড়তে যাওয়া সোহরাব গাজীর মৃত্যু হয়। 
দৌলতপুর শাহাপুর ইজিবাইক সমিতির সভাপতি মোঃ মকবুল হোসেন বলেন অধিকাংশ ইজিবাইক চালকদের বয়স কম, তবে তারা কেউ ইচ্ছা করে দুর্ঘটনা ঘটায় না, আবার অনেক অভিজ্ঞ চালকের দ্বারাও দুর্ঘটনা ঘটে আর এ জন্য পথচারীও কিছুটা দায়ী। 
এ বিষয়ে আড়ংঘাটা থানার দায়িত্বরত অফিসার ইনচার্জ কাজী রেজাউল করিমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার ব্যাপারে থানায় কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো। 


 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ