খুলনা | রবিবার | ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

তিন দিনে খুলনায় তিনটিসহ ৩৭০০ মনোনয়ন ফরম বিক্রি বিএনপি’র

নিজস্ব প্রতিবেদক  | প্রকাশিত ১৫ নভেম্বর, ২০১৮ ০১:০৩:০০


একাদশ জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহীদের মাঝে গত সোমবার থেকে দলের মনোনয়নপত্র বিক্রি শুরু করে বিএনপি। পর পর দুইদিন সুষ্ঠুভাবেই ফরম বিক্রি চলছিল। কিন্তু বুধবার তৃতীয় দিনে হঠাৎ করেই পুলিশের সাথে বিএনপি’র নেতা-কর্মীদের সংঘর্ষ বাঁধলে প্রায় তিন ঘন্টা মনোনয়ন বিক্রি ও জমাদান কার্যক্রম বন্ধ হয়ে যায়। তারপরও বুধবার প্রায় পাঁচশ’ নেতা দলের মনোনয়নপত্র কিনেছেন। অন্যদিকে মনোনয়নপত্র পূরণ করে জমা দিয়েছেন ৩৯১ জন। তিন দিনে মোট প্রায় তিন হাজার ৭০০ জন নেতা দলের মনোনয়নপত্র কিনেছেন।
বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী জানান, সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রি হয় ৪৪৮টি। আর জমা পড়ে ৩৯১টি। তিনি বলেন, পুলিশের আকস্মিক আক্রমণে প্রায় তিন ঘন্টা বন্ধ থাকার পরও মনোনয়ন ফরম  বিক্রি ও জমাদান একেবারে থেমে যায়নি। দেশের বিভিন্ন প্রান্ত হতে নেতারা কার্যালয়ে আসছেন। প্রথম দিনে ১৩২৬টি, দ্বিতীয় দিন ১৮৯৬টি এবং গতকালসহ তিন দিনে প্রায় ৩৭০০টি ফরম বিক্রি হয়েছে।
এদিকে তৃতীয় দিনে মনোনয়ন ফরম নিয়েছেন খুলনার ৩ নেতা। তারা হচ্ছেন খুলনা-১ আসনে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, খুলনা-২ আসনে দলের জেলা সভাপতি এড. এস এম শফিকুল আলম মনা ও খুলনা-৩ আসনে দলের নগর সাংগঠনিক সম্পাদক ফকরুল আলম। এর আগে গত দু’দিনে খুলনার ১৭ নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য খান রবিউল ইসলাম রবি।    
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ