খুলনা | বুধবার | ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

শ্রীলঙ্কায় শেষ ম্যাচেও যুবাদের হার

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১০ নভেম্বর, ২০১৮ ০০:১০:০০

শ্রীলঙ্কায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচেও পরাজিত হয়েছে। গতকাল শুক্রবার কাতুয়ানায়েকে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ যুবাদের বৃষ্টি আইনে ১৯ রানে পরাজিত করে স্বাগতিকরা। এর ফলে ৫ ম্যাচের সিরিজটি ২-১ এ জিতো নিলো শ্রীলঙ্কা। সিরিজের দু’টি ম্যাচ বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়। 
এদিন আগে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৫ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ ৮৩ রান করেন মিশারা। ১৩৫ বলে ২টি বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। এছাড়া দিনুসা ২৮, রাসান্থা ২২, পেরেরা ১৭, সিলভা ১৬ রান করেন। বাংলাদেশের হয়ে সাজিদ হোসেন ২টি এবং শরীফুল ইসলাম ও তাওহীদ হৃদয় একটি করে উইকেট নেন। 
জবাবে ব্যাট করতে নেমে ২১ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮০ রান সংগ্রহ করে বাংলাদেশ যুব দল। এরপর বৃষ্টি শুরু হলে খেলা আর শুরু করা যায়নি। ফলে বৃষ্টি আইনে শ্রীলঙ্কা যুব দল এই ম্যাচে ১৯ রানে জয় পায়। জয়ের লক্ষে খেলতে নেমে বাংলাদেশ যুবাদের শুরুটা মোটেও ভালো হয়নি। দলীয় ৭ রানে প্রথম উইকেট হারায় তারা। এরপর দ্বিতীয় উইকেট জুটিতে কিছুটা দৃঢ়তা দেখায় মাহমুদুল হাসান জয় ও পারভেজ হোসেন ইমন। এরপর দলীয় ৫০ রানে তৃতীয় উইকেট হারিয়ে আরও বিপর্যয়ে পড়ে সফরকারীরা। মাহমুদুল হাসান ২১ ও পারভেজ ১৬ রান করে আউ্ট হন। পরে শামীম ও আকবর আলী ব্যাটে হাল ধরার চেষ্টা করেন। কিন্তু ২১ ওভারে ৮০ রান সংগ্রহের পর বৃষ্টি শুরু হলে খেলা বন্ধ হয়ে যায়। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

বিসিএলের সপ্তম আসর আজ থেকে

বিসিএলের সপ্তম আসর আজ থেকে

২১ নভেম্বর, ২০১৮ ০০:১৭










এমন ম্যাচও হেরে গেল পাকিস্তান!

এমন ম্যাচও হেরে গেল পাকিস্তান!

২০ নভেম্বর, ২০১৮ ০০:১০



ব্রেকিং নিউজ






পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) আজ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) আজ

২১ নভেম্বর, ২০১৮ ০১:২৩


নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

২১ নভেম্বর, ২০১৮ ০১:২০