খুলনা | বুধবার | ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

ঢাকায় ঘুরে দাঁড়ানোর প্রস্তুতি টাইগারদের

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১০ নভেম্বর, ২০১৮ ০০:১০:০০

সিলেটে প্রথম ম্যাচ জিতে ফুরফুরে মেজাজেই রয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সে তুলনায় মানসিক দিক থেকে খানিক পিছিয়েই থাকার কথা স্বাগতিক বাংলাদেশ ক্রিকেট দলের। টাইগার ক্রিকেটারদের প্রতিভা বা সামর্থ নিয়ে প্রশ্ন তোলার মানুষ পাওয়া যাবে না খুব একটা, তবে মানসিক শক্তিতে বাংলাদেশ দল কতোটা এগিয়ে সেটা হতে আলোচনার বিষয়। প্রথম ম্যাচের হারের ধকল কাটিয়ে মানসিকভাবে চাঙা হয়ে ফেরার লক্ষ্যে ঢাকায় ফিরে বৃহস্পতিবার বিশ্রামেই কাটিয়েছেন ক্রিকেটাররা। 
তবে আর বিশ্রাম নেই জাতীয় দলের ক্রিকেটারদের। গতকাল শুক্রবার দুপুরেই শুরু হয়েছে দ্বিতীয় ম্যাচের প্রস্তুতি। প্রথম ম্যাচে হারের পরে দলের অধিনায়ক, কোচ থেকে শুরু করে অনেকেই বলেছেন দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়াবে তারা। সেই ঘুরে দাঁড়ানোর প্রস্তুতিটা শুরু হয়েছে শুক্রবার দুপুর থেকে। গতকাল জুম্মার নামাজের পরপরই অনুশীলন করে বাংলাদেশের ক্রিকেটাররা। 
অন্যদিকে সিলেটে প্রথম টেস্টে অসাধারণ জয় পাওয়া জিম্বাবুয়ে ক্রিকেট দলও বিশ্রাম করেছে বৃহস্পতিবার। ঢাকা টেস্টেও সেই ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ দলের আগেই, শুক্রবার সকাল সাড়ে নয়টায় শুরু হয়ে গিয়েছে সফরকারীদের অনুশীলন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

বিসিএলের সপ্তম আসর আজ থেকে

বিসিএলের সপ্তম আসর আজ থেকে

২১ নভেম্বর, ২০১৮ ০০:১৭










এমন ম্যাচও হেরে গেল পাকিস্তান!

এমন ম্যাচও হেরে গেল পাকিস্তান!

২০ নভেম্বর, ২০১৮ ০০:১০



ব্রেকিং নিউজ






পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) আজ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) আজ

২১ নভেম্বর, ২০১৮ ০১:২৩


নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

২১ নভেম্বর, ২০১৮ ০১:২০