সর্বোচ্চ, দীর্ঘ মেয়াদী ও মহিলা-তরুণ ৭৭ জন করদাতা পাচ্ছেন ক্রেস্ট    


খুলনা কর অঞ্চলের আওতায় বিভাগীয় পর্যায়ে ৭৭ জন সর্বোচ্চ, দীর্ঘ মেয়াদী, তরুণ এবং সর্বোচ্চ মহিলা করদাতাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে। খুলনা সিটি কর্পোরেশনসহ প্রত্যেক জেলায় ৩ জন সর্বোচ্চ ও ২জন দীর্ঘ মেয়াদী, একজন সর্বোচ্চ মহিলা ও একজন তরুণ করদাতা সম্মাননা পাচ্ছেন। আগামী ১২ নভেম্বর সোমবার বেলা ১১টায় নগরীর একটি অভিজাত হোটেলে করদাতাদের এই সম্মাননা প্রদান করা হবে। তবে গত বছর কর বাহাদুর পরিবার সম্মাননা প্রদান করা হলেও এবার করা হচ্ছে না।   
খুলনা কর অঞ্চলের উপ-কর কমিশনার (সদর দপ্তর প্রশাসন) মোঃ তারিফ উদ্দিন আহম্মেদ জানান, করদাতাদের সচেতনতা বৃদ্ধি ও উৎসাহদানে প্রতি বছরের মতো এবারও খুলনা সিটি কর্পোরেশনসহ বিভাগের ১০ জেলায় ৭৭ জন করদাতাকে সম্মাননা দেয়া হবে।      
সম্মাননা ক্রেস্ট পাচ্ছেন যারা : খুলনা সিটি কর্পোরেশনের সর্বোচ্চ করদাতা সফরুন্নেসা, এস এম আজিজুল আলম ও আব্দুল হামিদ সরদার। দীর্ঘ মেয়াদী কর করদাতা রেহানা বেগম ও প্রদীপ কুমার বিশ্বাস। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা আলেয়া বেগম ও তরুণ করদাতা কাজী সানোয়ার হোসেন।   
খুলনা জেলার (সিটি কর্পোরেশন ব্যতীত) সর্বোচ্চ করদাতা ফুলতলা শিরোমনি বাজারের শেখ ইবাদত হোসেন, বটিয়াঘাটা উপজেলার কৈয়া বাজারের মোঃ জিয়াউল আহসান ও একই উপজেলার মোহাম্মদনগর এলাকার মোঃ শামীম আহসান। দীর্ঘ মেয়াদী করদাতা ফুলতলা বাজারের গাজী হাফিজুর রহমান ও বটিয়াঘাটার গল্লামারী এলাকার শেখ ইসমাইল হোসেন। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা ফুলতলা উপজেলার রাবেয়া খাতুন ও তরুণ করদাতা পাইকগাছার মোঃ ইসতিয়ার রহমান শুভ।  
সাতক্ষীরা জেলার সর্বোচ্চ করদাতা মোঃ আশিকুর রহমান আশিক, খন্দকার আলী হায়দার ও মোঃ আবু হাসান। দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ সামছুর রহমান ও মোঃ আবুল কাশেম। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা সেলিনা সুলতানা শিউলী ও তরুণ করদাতা মোঃ সাজিদুল ইসলাম।  
বাগেরহাট জেলার সর্বোচ্চ করদাতা মোঃ আনিসুর রহমান, মোঃ সোহেল কবীর ও এখলাছুর রহমান। দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ নুরুজ্জামান ভূঁইয়া ও হাফিজুর রহমান শেখ। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা লিপিকা রানী দাস ও তরুণ করদাতা মীর রহমত আলী।   
যশোর জেলায় সর্বোচ্চ করদাতা আবু নাসের সরকার, দীপা রানী দত্ত ও মোঃ আনছারী হোসেন সোহেল। দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ আব্দুল মান্নান ও রহমান শামীম। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা জাহিদা আফরোজ লিন্ডা ও তরুণ করদাতা ওয়াসির ফরহাদ জামান।  
কুষ্টিয়া জেলার সর্বোচ্চ করদাতা মোঃ মজিবর রহমান, মোঃ পারভেজ রহমান ও সেলিমা বেগম। দীর্ঘ মেয়াদী করদাতা এড. আহমেদ আলী ও মোঃ গোলাম মহিউদ্দিন। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা তানিয়া আফরোজ ও তরুণ করদাতা ইশতিয়াক আজাদ।    
মাগুড়া জেলায় সর্বোচ্চ করদাতা মোঃ মকবুল হোসেন মাকুল, মোঃ মেহেদী হাসান রাসেল ও মোঃ শাহীনুর রহমান পিকুল। দীর্ঘ মেয়াদী করদাতা অজিত কুমার কুন্ডু ও গোপাল চন্দ্র কর্মকার। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা সুপ্তি হক ও তরুণ করদাতা রবিউল।  
নড়াইল জেলার সর্বোচ্চ করদাতা মোঃ ওয়াহিদুজ্জামান, মোঃ মনিরুল ইসলাম ও মোঃ গিয়াস উদ্দিন খাঁন। দীর্ঘ মেয়াদী করদাতা সুবোধ কুমার রায় ও এড. সুবাস চন্দ্র বোস। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা মিনতী রানী বোস ও তরুণ করদাতা মোঃ জাহিদুল ইসলাম।   
ঝিনাইদহ জেলার সর্বোচ্চ করদাতা মোঃ মিজানুর রহমান লিটন, এম হারুন অর রশিদ ও নিখিল কুমার পাল। দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ আব্দুর রহিম ও মোঃ আমিনুল বাশার। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা জান্নাতুল ফেরদোস ও তরুণ করদাতা মোঃ আতিকুল হাসান মাসুম।  
চুয়াডাঙ্গা জেলায় সর্বোচ্চ করদাতা দিলীপ কুমার আগরওয়ালা, সবিতা আগরওয়ালা ও মোঃ শহিদুল হক মোল্লা। দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ হাফিজুর রহমান ও মোঃ আব্দুল কাদের প্রধান। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা মারুফা হক ও তরুণ করদাতা সৈয়দ ফরিদ আহম্মেদ।    
মেহেরপুর জেলার সর্বোচ্চ করদাতা অজয় সুরেকা, মোঃ আব্দুস সামাদ বিশ্বাস ও মোঃ আব্দুল হান্নান। দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ আব্দুল আউয়াল ও শ্যাম সুন্দর আগরওয়ালা। এছাড়া সর্বোচ্চ মহিলা করদাতা হামিদা খানম ও তরুণ করদাতা মোঃ শহিদুল ইসলাম।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।