খুলনা | বুধবার | ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

পাকিস্তানের কাছে হেরে প্রস্তুতি শেষ মেয়েদের

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৮ নভেম্বর, ২০১৮ ০০:০৮:০০

পাকিস্তানের কাছে হেরে প্রস্তুতি শেষ মেয়েদের

অলরাউন্ডার লতা মণ্ডল নয় নম্বরে, দশে আরেক অলরাউন্ডার সালমা খাতুন। লম্বা ব্যাটিং অর্ডার। কিন্তু তাতেও তাড়া করা গেল না ছোট স্কোর। টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের কাছে হারল বাংলাদেশের মেয়েরা। বাংলাদেশ সময় গতকাল বুধবার সকালে গায়ানায় পাকিস্তানের কাছে ৮ রানে হেরেছে বাংলাদেশ। বোলাররা পাকিস্তানকে আটকে রেখেছিল ১০৬ রানে। কিন্তু ২০ ওভার খেলেও বাংলাদেশ করতে পেরেছে ৯৮।
শেষ ৫ ওভারে বাংলাদেশের প্রয়োজন ছিল ৪৫ রান। হাতে ছিল ৬ উইকেট। কিন্তু এ সময়ে একের পর এক উইকেট হারায় তারা, বাউন্ডারি আসেনি একটিও। গত মাসে দেশের মাটিতে পাকিস্তানের কাছে টি-টোয়েন্টি সিরিজেও বাংলাদেশ হেরেছিল ৩-০ ব্যবধানে।
টস জিতে ব্যাটিংয়ে নামা পাকিস্তানের হয়ে মিডল অর্ডারে ২২ রান করেন মিসবাহ মারুফ। পাঁচে নেমে অধিনায়ক জাভেরিয়া খান ২১ করেন ১৫ বলে। শেষ দিকে নিদা দার ১৬ বলে ১৯ রান করে দলের স্কোর নিয়ে যান একশ ছাড়িয়ে। বাংলাদেশের হয়ে দুই অফ স্পিনার সালমা ও খাদিজা তুল কুবরা নেন দুটি করে উইকেট। আগের ম্যাচে দারুণ বোলিং করা রুমানা আহমেদ এ দিনও নেন ১টি উইকেট। রান তাড়ায় বাংলাদেশ উইকেট হারিয়েছে নিয়মিত। শুরুতে দ্রুত রান তোলার দায়িত্ব যার, সেই আয়েশা রহমান আউট হয়েছেন দুই বাউন্ডারি মেরে। পিঞ্চ হিটার হিসেবে তিনে প্রমোশন পেয়ে জাহানারা আলম আউট ২ রানেই। মিডল অর্ডারে ফারজানা হক আঁকড়ে রেখেছিলেন এক প্রান্ত। কিন্তু তাকে সঙ্গ দিতে পারেননি আর কেউ। ২৮ করেছেন ফারজানা, ১০ রান ছাড়াতে পারেননি আর কেউ। বাংলাদেশ তাই ছুঁতে পারেনি একশ।
এই ম্যাচ দিয়ে শেষ বাংলাদেশের প্রস্তুতি পর্ব। বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের মেয়েদের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। গায়ানায় ম্যাচ শুরু বাংলাদেশ সময় শনিবার সকালে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

বিসিএলের সপ্তম আসর আজ থেকে

বিসিএলের সপ্তম আসর আজ থেকে

২১ নভেম্বর, ২০১৮ ০০:১৭










এমন ম্যাচও হেরে গেল পাকিস্তান!

এমন ম্যাচও হেরে গেল পাকিস্তান!

২০ নভেম্বর, ২০১৮ ০০:১০



ব্রেকিং নিউজ






পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) আজ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) আজ

২১ নভেম্বর, ২০১৮ ০১:২৩


নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

নগরীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

২১ নভেম্বর, ২০১৮ ০১:২০