খুলনা | রবিবার | ১৮ নভেম্বর ২০১৮ | ৪ অগ্রাহায়ণ ১৪২৫ |

নগর আ’লীগের বর্ধিত সভা

খুলনা-২ আসনে শেখ সালাহউদ্দিন জুয়েলকে প্রার্থী ঘোষণা

খবর বিজ্ঞপ্তি   | প্রকাশিত ২৬ অক্টোবর, ২০১৮ ০১:০৯:০০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ভ্রাতুষ্পুত্র ও বিশিষ্ট ব্যবসায়ী শেখ সালাউদ্দিন জুয়েলকে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে খুলনা-২ আসনের প্রার্থী ঘোষণা করলেন নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। নগর আ’লীগের বর্ধিত সভার মধ্যদিয়ে খুলনা-২ আসনে নির্বাচনের প্রচারণা শুরু করলেন শেখ সালাহ উদ্দিন জুয়েল। আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। 
শেখ সালাহ উদ্দিন জুয়েল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে, এগিয়ে চলেছে উন্নয়ন। এই উন্নয়ন এবং গণতন্ত্রের ধারাবাহিকতাকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে হলে জননেত্রী শেখ হাসিনাকে ৪র্থ বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। 
তিনি আরও বলেন, এই নির্বাচনে বিজয় লাভ করতে হলে প্রতিটি ভোটারের কাছে যেয়ে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। মনে রাখতে হবে ’৭১-এর পরাজিত শত্র“ আর ’৭৫ এর খুনীরা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ওরা যাতে অপপ্রচার করতে না পারে সেদিকে তীক্ষè দৃষ্টি রাখতে হবে। তিনি সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আপনাদের সাথে থেকে অংশীদার হতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগর আ’লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে বক্তৃতা করেন শেখ হেলাল উদ্দিন এমপি’র পুত্র শেখ সারহান নাসের তন্ময়, আ’লীগ নেতা কাজী এনায়েত হোসেন, বেগ লিয়াকত আলী, এড. রজব আলী সরদার, আবুল কালাম আজাদ কামাল, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, হাফেজ মোঃ শামীম, মোঃ মফিদুল ইসলাম টুটুল, শেখ সৈয়দ আলী, এড. মোঃ সাইফুল ইসলাম, একেএম সানাউল্লাহ নান্নু, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, এস এম খালেদিন রশিদী সুকর্ণ, ফয়েজুল ইসলাম টিটো, শেখ আবিদ উল্লাহ, মোঃ শাহজাহান জমাদ্দার, মাকসুদ হাসান পিকু, খ ম লিয়াকত, অধ্যাপিকা হোসনে আরা রুনু, এড. সরদার আনিসুর রহমান পপলু, রনজিত কুমার ঘোষ, শেখ মোশাররফ হোসেন, এস এম আসাদুজ্জামান রাসেল। সভা পরিচালনা করেন মহানগর আ’লীগ দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ।
সভা শেষে সোনাডাঙ্গা ও সদর থানার ১৬নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে সভা করা হয়। এ সময় শেখ সালাউদ্দিন জুয়েলকে নৌকা প্রতীকে বিজয়ী করে আনার জন্য সকল ওয়ার্ড থেকে একমত পোষণ করেন ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ