খুলনা | শনিবার | ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

নগরীতে দাফনের দেড় মাস পর নিহতের লাশ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৮ ০১:২৫:০০

নগরীতে দাফনের দেড় মাস পর নিহতের লাশ উত্তোলন


নগরীর মানিকতলা মহেশ্বরপাশা জিয়া কলেজ রোডে শ্বশুর বাড়িতে গত ৫ সেপ্টেম্বর নিহত হন নূর মোহাম্মদ বাবু। দাফনের ৪৭ দিন পর গতকাল সোমবার নগরীর বসুপাড়া কবরস্থান থেকে উত্তোলন করা হয় তার মরদেহ। রাখা হয়েছে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে।
সংশ্লিষ্ট সূত্রমতে, নূর মোহাম্মদ বাবু (৫০) কে তার দ্বিতীয় স্ত্রী উম্মে কুলসুম চায়না, তার ভাই মোঃ লিটন পাটোয়ারী, মোঃ মিন্টু পাটোয়ারী ও বোন মরিয়াম আক্তার মুন্নি পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে বলে প্রচার করে। এমনি অভিযোগে ১, বিকে মেইন রোডের মৃত আব্দুল মতলেব শেখের ছেলে নিহতের ভাই শেখ মতিয়ার রহমান বাদী হয়ে মুখ্য মহানগর হাকিম আমলী আদালত ‘গ’ অঞ্চল খুলনায় মামলা দায়ের করেন ১৮ সেপ্টেম্বর। পরে দৌলতপুর থানা পুলিশকে মামলাটি তদন্তের নির্দেশ দেয় আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমানের উপস্থিতিতে তদন্ত কর্মকর্তা দৌলতপুর থানার এস আই মোঃ আসাদুজ্জামান নূর গতকাল বসুপাড়া কবরখানা থেকে নিহতের লাশ উত্তোলন করা হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে। অবশ্যই গত ২২ সেপ্টেম্বর নূর মোহাম্মদ বাবু হত্যার বিচারের দাবিতে বোন রোকেয়া বেগম খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছিলেন।
তদন্ত কর্মকর্তা দৌলতপুর থানার এস আই মোঃ আসাদুজ্জামান নূর বলেন, চিকিৎসকদের বিশেষজ্ঞ মেডিকেল টীম নিহতের ময়না তদন্ত করবেন। ময়না তদন্তের রিপোর্ট না পেয়ে এখনি মন্তব্য করা সম্ভব নয়।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ