খুলনা | শনিবার | ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

আ’লীগ নেতার নেতৃত্বে ব্যানার ছিঁড়ে হুমকি 

সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবিতে ডুমুরিয়ায় দলিল লেখকদের কলম বিরতি অব্যাহত 

ডুমুরিয়া প্রতিনিধি | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৮ ০০:৫১:০০

সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবিতে ডুমুরিয়ায় দলিল লেখকদের কলম বিরতি অব্যাহত 

ডুমুরিয়া উপজেলা সাব-রেজিস্ট্রারের অপসারণের দাবিতে দলিল লেখকদের অনির্দিষ্টকালের কলম বিরতি অব্যাহত রয়েছে। কর্মসূচির দ্বিতীয় দিনে গতকাল সোমাবার সকাল ১০টার দিকে তারা গাছে ব্যানার ঝুলিয়ে অফিস চত্বরের সামনে শান্তিপূর্ণভাবে অবস্থান নেয়। এ সময় এক আওয়ামী লীগ নেতার নেতৃত্বে ব্যানার ছিঁড়ে ফেলাসহ আন্দোলনকারীদের নানা  হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।
আন্দোলনকারীরা জানিয়েছেন, অবস্থান কর্মসূচি চলাকালে দুপুর ১২টার দিকে সদর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার হোসেন জোয়ার্দারের নেতৃত্বে ১০/১২ জন সাব-রেজিস্ট্রারের অফিস কক্ষে প্রবেশ করে। সেখান থেকে বের হয়ে দলিল লেখকদের কর্মসূচিতে টাঙ্গানো ব্যানারটি তার লোকজন ছিঁড়ে ফেলে দেয়। এছাড়া কোন কলম বিরতি চলবে না বলে অশ্রাব্য ভাষায় দলিল লেখকদেরকে গালিগালাজ করেন। এরপর তারা বসার স্থানে চলে গেলে সেখানে গিয়ে তাদেরকে কাজ করার জন্য চাপ প্রয়োগ করেন। এক পর্যায়ে লেখকগণ রাজি না হলে তিনি দুঃখ প্রকাশ করে ঘটনা স্থল ত্যাগ করেন। এদিকে এ ঘটনার প্রতিবাদে দলিল লেখকগণ দ্রুত বৈঠকে বসেন। দুপুর ২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগমের সাথে দলিল লেখকগণ বিষয়টি নিয়ে আলোচনা করেন বলে সমিতির পক্ষ থেকে জানানো হয়। 
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগম বলেন, দলিল লেখকদের সাথে বৈঠক হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে মন্ত্রী মহোদয়ের মাধ্যমে সমাধানের জন্য অপেক্ষা করতে বলেছি। ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ হাবিল হোসেন জানান, ব্যানার ছেড়া নিয়ে কেউ মামলা করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ