খুলনা | শনিবার | ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

নগরীতে দু’টি গরু মেরে  ফেলার অভিযোগ 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৮ ০০:৪৯:০০

নগরীতে দু’টি গরু মেরে  ফেলার অভিযোগ 

নগরীর মোস্তফার মোড়ে একটি আবাসন প্রকল্পের দু’টি গৃহপালিত গরু মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই আবাসন প্রকল্পেন মালিক সৈয়দ নজরুল ইসলাম টুটুল গতকাল সোমবার হরিণটানা থানায় একটি জিডি করেছেন (নং-৮৬৬)। 
জিডি সূত্রে জানা গেছে, প্রকল্পের মালিক টুটুল আবাসন প্রকল্পের ভিতরে অন্যান্য পশুপাখির সাথে দু’টি গরুও পালন করে আসছিলেন। গরু দু’টির মধ্যে একটি গাভী অপরটি ষাঁড়। ১৭ অক্টোবর গাভীটি অসুস্থ হয়ে পড়লে প্রকল্পের মালিক গাভীটি চিকিৎসার জন্য স্থানীয় একটি পশু ডাক্তারকে নিয়ে আসেন। তবে ডাক্তার কোন রোগ নির্ণয় করতে পারেননি। ১৮ অক্টোবর গাভীটি মারা যায়। এরপর ২১ অক্টোবর অসুস্থ হয়ে ষাঁড়টিও মারা যায়। 
এ বিষয়ে প্রকল্পের মালিক টুটুল জানান, রহস্যজনকভাবে তার দু’টি গরু মারা গেছে যার মূল্য প্রায় আড়াই লাখ টাকা। কেউ শত্র“তা করে খাদ্যের মধ্যে বিষ প্রয়োগ করে মেরে ফেলতে পারে বলে আশঙ্কা তার।  
এ বিষয়ে হরিণটানা থানার অফিসার ইনর্চাজ মোঃ আশরাফুল আলম জানান, জিডির ভিত্তিতে তদন্ত হচ্ছে। গরু দু’টির আলামত সংগ্রহ করে প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ডাক্তারের কাছে পাঠনো হয়েছে। ডাক্তারের রিপোর্টের পর গরু দু’টির মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।  
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ