খুলনা | মঙ্গলবার | ২২ জানুয়ারী ২০১৯ | ৯ মাঘ ১৪২৫ |

Shomoyer Khobor

শেষ দুই ওয়ানডে খেলতে চট্টগ্রামে  গেলো মাশরাফি-মাসাকাদজারা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৮ ০০:২৮:০০

শেষ দুই ওয়ানডে খেলতে চট্টগ্রামে  গেলো মাশরাফি-মাসাকাদজারা

সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে অংশ নিতে চট্টগ্রামে গেলো বাংলাদেশ ও জিম্বাবুয়ে ক্রিকেট দল। গতকাল সোমবার বিকেলে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয় স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ে দল। বাংলাদেশ বিমান যোগে এদিন বিকেল ৪টা ৩৫ মিনিটে মাশরাফি ও মাসাকাদজাদের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়। 
চট্টগ্রাম পৌঁছে একদিনের অনুশীলন শেষে আগামী ২৪ অক্টোবর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। একই ভেন্যুতে তৃতীয় ও শেষ ম্যাচটি গড়াবে ২৬ অক্টোবর।
ওয়ানডে সিরিজ শেষে ৩-৭ নভেম্বর সিলেট আনন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে প্রথম টেস্ট ম্যাচটি। আর এই ম্যাচ দিয়েই নয়োনাভিরাম স্টেডিয়ামটির টেস্ট অভিষেক হবে। দ্বিতীয় ও শেষটি অনুষ্ঠিত হবে ১১-১৫ নভেম্বর  মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে।
গত রবিবার মিরপুর শের ই বাংলায় প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়েকে ২৮ রানে হারিয়ে তিন ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে স্বাগতিক বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডেতে সর্বশেষ ১১ ম্যাচের ১১টিতেই জয় পেয়েছে বাংলাদেশ। ২০১৪ সালে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ও ২০১৫ সালে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে বাংলাদেশ হোয়াইটওয়াশ করে। আর গত জানুয়ারিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে দুইটি ম্যাচ খেলে দুইটিতেই বাংলাদেশ জয় পায়। সর্বশেষ গতকাল মিরপুরে অনুষ্ঠিত ম্যাচটিতে জিম্বাবুয়েকে হারাল টাইগাররা। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





নিউজিল্যান্ড সফরেই ফিরছেন তাসকিন !

নিউজিল্যান্ড সফরেই ফিরছেন তাসকিন !

২২ জানুয়ারী, ২০১৯ ০০:১০


জয়ের ছন্দে উড়ছে মেসির বার্সা

জয়ের ছন্দে উড়ছে মেসির বার্সা

২২ জানুয়ারী, ২০১৯ ০০:১০





জয়ে শুরু মোহামেডান ও শেখ রাসেলের

জয়ে শুরু মোহামেডান ও শেখ রাসেলের

২১ জানুয়ারী, ২০১৯ ০০:১০


ব্রেকিং নিউজ