খুলনা | মঙ্গলবার | ২২ জানুয়ারী ২০১৯ | ৯ মাঘ ১৪২৫ |

Shomoyer Khobor

ব্যারিস্টার মইনুল গ্রেফতার

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৩ অক্টোবর, ২০১৮ ০০:১৫:০০

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাত ১০টার দিকে রাজধানীর উত্তরায় ঐক্যফ্রন্টের আরেক নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রবের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার মাহবুব আলম জানান, রংপুরের একটি মানহানি মামলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি ডিবির হেফাজতে রয়েছেন।
এর আগে রাত ৯টা ৫০ মিনিটে আ স ম রবের ব্যক্তিগত সহকারী সাইফুল জানান, গোয়েন্দা পুলিশের (ডিবি) চারটি গাড়ি এবং পুলিশের দু’টি গাড়ি রবের বাসার সামনে অবস্থান করছে। গত ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে ব্যারিস্টার মইনুল হোসেন ‘চরিত্রহীন’ মন্তব্য করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। 
এ নিয়ে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে রবিবার ঢাকার মহানগর হাকিম (সিএমএম) আদালতে একটি মানহানির মামলা করেন মাসুদা ভাট্টি। একই অভিযোগ এনে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আরেকটি মামলা হয়। যদিও মামলা দু’টিতে হাইকোর্ট থেকে পাঁচ মাসের জামিন নেন ব্যারিস্টার মইনুল। তবে সোমবারও তার বিরুদ্ধে রংপুরসহ বিভিন্ন এলাকায় একাধিক মামলা হয়।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





অনুপস্থিত ৪০% চিকিৎসক

অনুপস্থিত ৪০% চিকিৎসক

২২ জানুয়ারী, ২০১৯ ০০:৩৪




বিপিএল নিষিদ্ধের দাবি  ওলামা লীগের

বিপিএল নিষিদ্ধের দাবি  ওলামা লীগের

২২ জানুয়ারী, ২০১৯ ০০:০৫





ব্রেকিং নিউজ