খুলনা | শনিবার | ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

রাজধানীতে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির মরদেহ

নারায়ণগঞ্জে গুলিবিদ্ধ চার যুবকের লাশ উদ্ধার 

খবর প্রতিবেদন | প্রকাশিত ২২ অক্টোবর, ২০১৮ ০০:৪৮:০০

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মাথা থেঁতলানো চার যুবক গুলিতে নিহত হয়েছেন। রবিবার বিকেলে প্রাথমিক ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মোঃ আসাদুজ্জামান এই তথ্য জানান। তিনি বলেন, ‘চারজনকে পেছন থেকে গুলি করে মারা হয়েছে। তিনজনের মাথায় একই শটগানের গুলি পাওয়া গেছে। গত রাতের যে কোনো সময় এই ঘটনা ঘটে।’ নিহত চারজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম লুৎফর রহমান মোল্লা (৩৭)। ঢাকার রামপুরার ওয়াপদা রোড পাওয়ার হাউসের পেছেনে তাঁর বাসা। লুৎফরের বাবার নাম মনসুর মোল্লা।
এর আগে গতকাল ভোরে আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক থেকে চারটি লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি গুলিসহ দু’টি পিস্তল, একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।
দুপুরে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন বলেছিলেন, পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে তাঁদের লাশ পড়ে ছিল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। প্রথমে ধারণা করা হচ্ছিল, তাঁরা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পরে বোঝা যায় চার যুবকের মাথা থেঁতলানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুদল সন্ত্রাসী গ্র“পের দ্বন্দ্বে এ ঘটনা ঘটে থাকতে পারে। নিহত যুবকদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।
এদিকে রাজধানীর দিয়াবাড়ি (উত্তরা ১৬ নম্বর) এলাকা থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, কয়েক দিন আগে তাঁদের হত্যা করে কাশবনে ফেলে রাখা হয়েছে। লাশে পচন ধরেছে। তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মুক্তাকিন বলেন, স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে রাজউকের উত্তরা আবাসিক এলাকার ১৬ নম্বর সেক্টরের ফাঁকা জায়গা থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। তাঁদের পরিচয় পাওয়া যায়নি।
লাশ দু’টি ময়নাতদন্তের জন্য রবিবার ভোরে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। মর্গ সূত্র জানিয়েছে, নিহত দু’জনেরই বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে। সূত্র প্রথম আলো।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ