খুলনা | রবিবার | ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

যশোরে কথিত বন্দুকযুদ্ধে হত্যা  মামলার আসামি নিহত

যশোর প্রতিনিধি | প্রকাশিত ২০ অক্টোবর, ২০১৮ ০১:০০:০০

যশোরে কথিত বন্দুকযুদ্ধে হত্যা  মামলার আসামি নিহত

শহরের শংকরপুর বাবলাতলায় কথিত বন্দুকযুদ্ধে বিল্লু পারভেজ নামে হত্যা মামলার এক আসামি নিহত হয়েছে। পুলিশের বলেছে, দু’দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলিতে ওই যুবক গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। নিহত বিল্লু শহরের শংকরপুর জোমাদ্দারপাড়ার আব্দুর রশিদের ছেলে।
কোতোয়ালী থানার এসআই সোবহান শরীফ জানান, গত বৃহস্পতিবার রাত পৌনে ৪টার দিকে তারা জানতে পারেন শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় দু’দল সন্ত্রাসীর মাঝে গোলাগুলি চলছে। এ সময় তিনি পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা ওই এলাকা ত্যাগ করে। এরপর সেখান থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে আনা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে। নিহত পারভেজ শংকরপুরের বিএনপি নেতা মোশারফ হত্যা মামলার অন্যতম আসামি বলে পুলিশ জানিয়েছে।
এদিকে, গতকাল শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে হাসপাতাল মর্গে নিহতের লাশ শনাক্ত করেন তার মামা মুকুল হোসেন। তিনি বলেন, গত বুধবার রাতে খুলনার ভাড়া বাসা থেকে পারভেজকে ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোষাকে তুলে নিয়ে যাওয়া হয়। কিন্তু যশোর ও খুলনার কোন পুলিশ বিভাগ তাকে আটকের কথা স্বীকার করছিল না। এখন তার লাশ মিললো।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ