খুলনা | শনিবার | ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

সাতক্ষীরায় পারিবারিক কলহে বটি দিয়ে নিজের গলা কেটে বৃদ্ধের আত্মহনন 

সাতক্ষীরা প্রতিনিধি | প্রকাশিত ২০ অক্টোবর, ২০১৮ ০১:০০:০০

সাতক্ষীরায় পারিবারিক কলহে বটি দিয়ে নিজের গলা কেটে বৃদ্ধের আত্মহনন 

সাতক্ষীরায় পারিবারিক কলহের জের ধরে এক বৃদ্ধ ধারালো বটি দিয়ে নিজের গলা কেটে আত্মাহুতি দিয়েছেন। গত বৃহস্পতিবার রাতে শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গি এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে  জানা যায়, টাঙ্গাইলের বাসিন্দা নিহত মোঃ বিল্লাল হোসেন (৭০) তার দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গি এলাকায় বসবাস করতেন। তার দুই ছেলে ফারুক ও মারুফ তাদের বসতবাড়ি বন্ধক রেখে ব্যাংক থেকে লোন নিয়ে শহরের মেহেরুন প্লাজায় একটি দোকান করে। দীর্ঘদিন ধরে ব্যাংকের লোনের টাকা পরিশোধ না করায় বৃদ্ধ বেল্লাল হোসেনের সাথে তার দুই ছেলের প্রায়ই ঝগড়া হতো। এনিয়ে ছেলেদের সাথে তার সর্ম্পক ভাল যাচ্ছিল না। এক পর্যায়ে রাগ করে প্রায় দুই বছর আগে বাড়ি ছেলে চলে যাওয়ার পর গত সপ্তাহ খানেক আগে তিনি বাড়ি ফেরেন। গত বৃহস্পতিবার বিকেলে বেল্লাল হোসেনের স্ত্রী তাকে বাড়িতে রেখে বাইরে বেড়াতে যান। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি ফিরে দেখেন স্বামী ধারলো বাটি দিয়ে নিজের গলা কেটে বারান্দার মেঝেতে পড়ে আছে। এ সময় তার আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতিতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। খুলনায় নেয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, তার পরিবারের সদস্যদের দাবি বৃদ্ধ বিল্লাল হোসেন নিজেই বটি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন। থানায় একটি সাধারণ ডায়েরি মূলে বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করেছি।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ