খুলনা | শনিবার | ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের জুটি আরও দৃঢ়

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৯ অক্টোবর, ২০১৮ ০১:১২:০০


বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের সুসম্পর্কের মাত্রাটা আরও বাড়লো। লম্বা সময় ধরে বাংলাদেশি মাল্টি ন্যাশনাল ব্র্যাড ওয়ালটন দেশের ক্রিকেটের সঙ্গী হিসেবে পরিচিত। পেছনের কয়েক বছর ধরে ঘরোয়া ক্রিকেটের প্রায় সবকটি আসরে স্পন্সর হিসেবে থাকছে ওয়ালটন। বিসিবির সহযোগি হিসেবে ওয়ালটনের সেই সম্পর্কটা আরও দৃঢ় হয়েছে। সামনের দু’বছরের জন্য বাংলাদেশ ক্রিকেটের সকল হোম সিরিজের স্পন্সর হিসেবে ওয়ালটনের নাম ঘোষণা করা হয়েছে। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে নতুন সেই পথচলার শুরু। ২১ অক্টোবর থেকে বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজ শুরু হচ্ছে। এই সিরিজে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট দল।
সামনের দুই বছরে মোট ৬ টি হোম সিরিজ রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। ওই সিরিজগুলোর পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হলো ওয়ালটন। ১৮ অক্টোবর, বৃহস্পতিবার ওয়ালটন এবং কে স্পোর্টসের  মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তিতে সই করেছেন কে স্পোর্টসের সিইও ফাহাদ এম এ করিম এবং ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম। কে স্পোর্টসের গুলশান অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কে স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ, ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম, ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মিল্টন আহমেদ এবং কে স্পোর্টসের চিফ অপারেটিং অফিসার মাহবুবুর রশিদ।
চুক্তির আওতায় গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ে ওয়ালটনের পেরিমিটার বোর্ড, উইকেটের উভয় পাশে থ্রিডি বোলিং পিচম্যাট, মিডওয়াল বোর্ড, বাউন্ডারি রোপ, সাইটস্ক্রিন, প্রেজেন্টেশন ব্যাকড্রপ, রোমান ব্যানার ইত্যাদিতে ওয়ালটনের লোগো ও পণ্য প্রদর্শিত হবে।
চুক্তি বিষয়ে ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন-‘ বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের প্রায় সব বড় ইভেন্টের স্পন্সর ওয়ালটন। ক্রিকেটের বৈশ্বিক আসরেও ওয়ালটন প্রায় নিয়মিত। আমরা সব সময় বাংলাদেশের ক্রিকেটের বিজয় পতাকা উড়াতে চাই। সেই সঙ্গে বাংলাদেশী পণ্যের পজিটিভ ব্র্যান্ড ইমেজ তৈরি করতে চাই।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






বিসিএলের প্লেয়ার ড্রাফট আজ

বিসিএলের প্লেয়ার ড্রাফট আজ

১৭ নভেম্বর, ২০১৮ ০০:০২






বড় জয়ে সমতায় বাংলাদেশ

বড় জয়ে সমতায় বাংলাদেশ

১৬ নভেম্বর, ২০১৮ ০০:৫০


ব্রেকিং নিউজ