খুলনা | শনিবার | ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

ওয়াসার ডিএমডি পদে নিয়োগ আপাতত স্থগিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৮ অক্টোবর, ২০১৮ ০১:০৩:০০

ওয়াসার ডিএমডি পদে নিয়োগ আপাতত স্থগিত

খুলনা ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে নিয়োগ আপাতত স্থগিত করা হয়েছে। বিষয়টি সংস্থাটির বোর্ড মিটিংয়ে আলোচনার পর পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। গতকাল বুধবার  বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। 
ওয়াসা সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালকের দু’টি পদ রয়েছে। এর মধ্যে ডিএমডি (প্রকৌশল) পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়। এছাড়া ডিএমডি (অর্থ) পদে মন্ত্রণালয় থেকে উপ-সচিব মর্যাদার কর্মকর্তাকে প্রেষণে পাঠানো হয়। বর্তমান ডিএমডি (প্রকৌশল) কামাল উদ্দিন আহমেদের মেয়াদ গতকাল শেষ হয়েছে। তাই ওই পদে নতুন কাউকে নিয়োগের জন্য সম্প্রতি পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি অনুযায়ী এ পদে আজ একটি বোর্ডের মাধ্যমে ওই নিয়োগ দেয়ার কথা ছিল। কিন্তু এ পদে নিয়োগে অনিয়ম হচ্ছে এমন একটি অভিযোগ কিছুদিন ধরে ওয়াসায় শোনা যাচ্ছিল। কিন্তু বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ নুরুজ্জামান গত ৫ অক্টোবর থেকে ব্যক্তিগত সফরে অস্ট্রেলিয়া থাকায় কোন ধরনের সূরাহা হচ্ছিলো না। গত ১৬ অক্টোবর তিনি দেশে ফিরে এ পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেন।
চেয়ারম্যান প্রকৌশলী মোঃ নুরুজ্জামান বলেন, আপাতত এ নিয়োগ স্থগিত করা হয়েছে। তবে পরবর্তীতে এ বিষয়টি  সংস্থাটির বোর্ড মিটিংয়ে আলোচনার পর পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ