খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ৪ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

বিশিষ্ট ক্রীড়ানুরাগী কাজী  জয়নাল আর নেই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৮ অক্টোবর, ২০১৮ ০০:৪৯:০০

প্রয়াত সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদের ছোট ভাই ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক কাজী জয়নাল আহমেদ (৭০) বুধবার দুপুর পৌনে ১টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন-আমরা তো আল্লাহর  এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। গতকাল বাদ এশা কাজী বাড়ির মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার বসুপাড়া কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। কাজী জয়নাল শিক্ষক নেতা কাজী ফারুক আহমেদের ছোট ভাই এবং নগর বিএনপি নেতা কাজী মাহমুদ আলী ও জাতীয় পার্টি জেপির নগর সাধারণ সম্পাদক কাজী মাছুদ আহমেদের চাচা।
তিনি কর্মজীবনে পারিবারিক ব্যবসায়ী প্রতিষ্ঠান হারুন এন্ড ব্রাদার্স, আলী এন্ড সন্স ও কে এম শিপিং লাইনসের পরিচালক ছিলেন। বিশিষ্ট ক্রীড়া অনুরাগী কাজী জয়নাল আহমেদ পাকিস্তান আমলে খুলনা জেলা ক্রিকেট একাদশ ও খুলনা জেলা প্রথম ডিভিশনের খেলোয়াড় ছিলেন। তিনি নবারুন সংসদের প্রতিষ্ঠাতাকালীন সদস্য।
তার মৃত্যুর সংবাদ পেয়ে জেপির নগর সভাপতি এম এস রাশিদা করিম তার নিজ বাসভবনে নেতা-কর্মীদের নিয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। সংবাদ শুনে শোক ও সমবেদনা জানান জেপির কেন্দ্রীয় চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, পার্টির মহাসচিব শেখ শহিদুল ইসলাম, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এজাজ আহম্মেদ মুক্তা কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শরীফ শফিকুল হামিদ চন্দন এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের সিদ্দিকী, কেন্দ্রীয় সদস্য ডাঃ এম এন আলম, জেলা সভাপতি এড. আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন হাওলাদার, মোঃ হায়দার আলী, অধ্যাপক আজিজ আহম্মেদ, মোঃ বাদল মুন্সী, নগর ছাত্র সমাজের সভাপতি মোঃ নাজমুল হুদা, নুরুল ইসলাম হীরা, রেবা খাতুন, ডাঃ শামীম আরা পারভীন, তপন কুমার, আকিজুজ্জামান রিপন, বাচ্চু হাওলাদার, মোঃ আবু হোসেন, মোঃ আবু হাসান, মোঃ আলাউদ্দিন হোসেন, রীনা রহমান, মোসাঃ খাদিজা পারভীন, সায়েলা আফরিন, মোঃ আজাদ আলী শেখ ও অশোক বসু প্রমুখ।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

০৫ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২১












ব্রেকিং নিউজ