খুলনা | মঙ্গলবার | ২২ জানুয়ারী ২০১৯ | ৯ মাঘ ১৪২৫ |

Shomoyer Khobor

নগরীতে পাইপগানসহ গ্রেফতার  দু’সন্ত্রাসীকে কারাগারে প্রেরণ 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৭ অক্টোবর, ২০১৮ ০১:২০:০০

নগরীতে পাইপগানসহ গ্রেফতার  দু’সন্ত্রাসীকে কারাগারে প্রেরণ 


খালিশপুর নয়াবাটি এলাকায় নগর গোয়েন্দা পুলিশের অভিযানে ৪টি দেশীয় তৈরী পাইপগানসহ গ্রেফতার দু’সন্ত্রাসীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার মহানগর হাকিম মোঃ আতিকুস সামাদ এ আদেশ প্রদান করেছেন। 
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ আবু জাফর আসামিদের আদালতে হাজির করে ৩ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত রিমান্ড শুনানির দিন আজ বুধবার নির্ধারণ করেছেন। আসামিরা হলেন খালিশপুর নয়াবাটি হাজী বাড়ি মোর নুরুর বাড়ির ভাড়াটিয়া মোঃ শাকিল ফকির (২৫) ও খালিশপুর নয়াবাটি রেল লাইনের পূর্ব পাশের বাসিন্দা সোহরাব ব্যাপারীর ছেলে তপন ব্যাপারী (২৮)। শাকিল গোপলগঞ্জ জেলার কোটালীপাড়া থানার আড্ডাবাড়ি গ্রামের ইলিয়াস ফকিরের ছেলে।  
মামলার বিবরণে জানা যায়, ১৫ অক্টাবর বেলা সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে 
খালিশপুর নয়াবাটি এলাকায় অভিযান পরিচালনা করে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় অস্ত্র ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ১টি দেশীয় তৈরী পাইপগানসহ শাকিল ফকিরকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে তপন ব্যাপারীর বসত বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে ৩টি দেশীয় তৈরী পাইপগানসহ তপন ব্যাপারীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডিবি এসআই মোঃ শাহানুর ইসলাম বাদী হয়ে খালিশপুর থানায় শাকিল ফকির ও তপন ব্যাপারীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেন যার নং-৩১। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ