খুলনা | শনিবার | ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

তদন্ত কমিটি গঠন, সহকারী শিক্ষক বরখাস্ত

শরণখোলায় প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় শিক্ষার্থীদের ক্লাস বর্জন, বিক্ষোভ

শরণখোলা প্রতিনিধি  | প্রকাশিত ১২ অক্টোবর, ২০১৮ ০১:১০:০০

শরণখোলায় প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় শিক্ষার্থীদের ক্লাস বর্জন, বিক্ষোভ

শরণখোলার আমড়াগাছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খাঁনকে মারধরের ঘটনার প্রতিবাদ ও দায়ীদের বিচারের দাবিতে ছাত্র-ছাত্রীরা ক্লাস বর্জন করে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় বিক্ষোভ মিছিল করেছে। এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠনসহ ঘটনায় জড়িত অভিযোগে একই প্রতিষ্ঠানের শিক্ষক হাসানুজ্জামান বাবুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় সভা করে দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে। 
জানা গেছে, প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় ওই শিক্ষা প্রতিষ্ঠানের বিক্ষুব্ধ শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা গতকাল বৃহস্পতিবার সকালে আমড়াগাছিয়া বাজারে বিক্ষোভ মিছিল করে। মিছিল থেকে তারা এ ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও কৃষি বিভাগের উপ-পরিচালক (অবঃ) শহিদ হোসেন বাবুল ছাত্র-ছাত্রীদের ক্লাস বর্জন ও বিক্ষোভ মিছিলের বিষয়টি স্বীকার করে জানান, সকালে তার সভাপতিত্বে ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় শরণখোলা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ নূরুল আলম ফকিরকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন, মামলা দায়ের এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিদ্যালয়ের কম্পিউটার বিভাগের শিক্ষক হাসানুজ্জামান বাবুকে চাকুরি থেকে সাময়িকভাবে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
প্রসঙ্গত, গত বুধবার বিকেলে ইউপি সদস্য জোসেফ আকন, সহিদুল ইসলাম ও শাহ আলম মাতুব্বরের বেধড়ক মারধরে প্রধান শিক্ষক সরোয়ার হোসেন গুরুতর আহত হন।     
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ