খুলনা | শুক্রবার | ১৯ অক্টোবর ২০১৮ | ৪ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

কালীগঞ্জের ডাকাতদের চাপাতির  কোপে ট্রাক চালক নিহত : আটক ৪

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি | প্রকাশিত ১২ অক্টোবর, ২০১৮ ০১:১০:০০

কালীগঞ্জের ডাকাতদের চাপাতির  কোপে ট্রাক চালক নিহত : আটক ৪

কালীগঞ্জ কোটচাঁদপুর মহেশপুর মোটর শ্রমিক ইউনিয়নের সদস্য ট্রাক চালক চেউনিয়া গ্রামের সরোয়ার হোসেন ডাকাতদের চাপাতির কোপে নিহত হয়েছেন। গত বুধবার গভীর রাতে কালীগঞ্জের বারকুন্ড নামক স্থানে তিনি ডাকাতদের কবলে পড়েন। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে। 
জানা গেছে, সরোয়ার হোসেন গত বুধবার চিটাগাং আবুল খায়ের স্টিলমিল থেকে  ট্রাকযোগে ঢেউটিন নিয়ে কালীগঞ্জে আসছিলেন। রাত ৩টার দিকে উপজেলার বারকুন্ড নামক স্থানে তিনি ডাকাতদের কবলে পড়েন। ডাকাতদল তার গাড়ির গতিরোধ করে শরীরের বিভিন্ন স্থানে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপালে ঘটনাস্থলেই তিনি মারা যান। ডাকাতরা তার কাছ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ট্রাকের হেলপার হাসানকেও মারধর করে। 
সীতাকুন্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন জানান, আমরা খবর পেয়ে ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এর মধ্যে সীতাকুন্ড মান্দার তলা গ্রামের রুবেল হোসেন ডাকাত দলের সাথে জড়িত। আটক রুবেলের ভাষ্য মতে আরও ৫জন এদের সাথে ছিল। তাদেরকেও আমরা ধরে আইনের আওতায় আনবো বলে জানান এই কর্মকর্তা ।
এদিকে ঘটনার নিন্দা ও শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কালীগঞ্জ, কোটচাঁদপুর ও মহেশপুর মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক রজব আলী মন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কাসেম, বাবুল আক্তার, রমেশ মুখার্জী, সোহাগ হোসেন, রুবেল হোসেন, আনছার মন্ডলসহ সকল মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যরা। নেতৃবৃন্দ ঘটনার সাথে জড়িতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







খুলনায় আসা হলো না আইয়ুব বাচ্চু’র

খুলনায় আসা হলো না আইয়ুব বাচ্চু’র

১৯ অক্টোবর, ২০১৮ ০০:৩৮







ব্রেকিং নিউজ


রংপুরের বিপক্ষে খুলনার ড্র

রংপুরের বিপক্ষে খুলনার ড্র

১৯ অক্টোবর, ২০১৮ ০১:১৫