খুলনা | শুক্রবার | ১৯ অক্টোবর ২০১৮ | ৪ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

মোড়েলগঞ্জে আ’লীগের ২ নেতা হত্যাকান্ড

দৈবজ্ঞহাটি ইউপি কার্যালয়ে পুলিশী অভিযান চেয়ারম্যানের কক্ষ থেকে অস্ত্র উদ্ধার

মোড়েলগঞ্জ প্রতিনিধি | প্রকাশিত ১১ অক্টোবর, ২০১৮ ০০:৪৪:০০

দৈবজ্ঞহাটি ইউপি কার্যালয়ে পুলিশী অভিযান চেয়ারম্যানের কক্ষ থেকে অস্ত্র উদ্ধার


বাগেরহাটের মোড়েলগঞ্জে দলীয় কোন্দলে দুই আওয়ামী লীগ কর্মী খুনের প্রধান আসামি চেয়ারম্যান শহিদুল ফকিরের অবৈধ অস্ত্রের সন্ধানে অভিযান শুরু করেছে পুলিশ। আদালতের অনুমতি নিয়ে গতকাল বুধবার দুপুর ১টার দিকে থানা পুলিশের একটি দল পরিষদে চেয়ারম্যানের কক্ষের তালা ভেঙে তল্লাশী চালায়। এ সময় কক্ষ থেকে ৫টি রাম দা, ৩টি চাপাতি, ১টি হাতুড়ি, ১টি ড্যাগার, পাইপ, দড়ি ও কয়েকটি ভারি লাঠি উদ্ধার করে পুলিশ।
মোড়েলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান শহিদুল ফকিরের কক্ষে অস্ত্র থাকতে পারে এমন সন্দেহে কক্ষ তল্লাশীর জন্য আদালতে অনুমতি চাওয়া হয়। আদালত অনুমতি দেয়ায় পরিষদের সচিব, চৌকিদার, ইউপি সদস্য ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে তালা ভেঙে তল্লাশী করা হয়। ওই কক্ষে বেশ কিছু দেশীয় অস্ত্র পাওয়া গেছে। পরিষদের সচিব মোঃ জাহিদুল ইসলাম বলেন, থানা পুলিশ চেয়ারম্যানের কক্ষের তালা ভেঙে তল্লাশী চালিয়ে অনেক ধারাল অস্ত্র ও হাতুড়ি উদ্ধার করেছে।  
প্রসঙ্গত, গত ১ অক্টোবর বিকেল ৩টার দিকে দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদার ও যুবলীগ নেতা শুকুর শেখকে পরিষদে ধরে নিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করে চেয়ারম্যান ও তার বাহিনীর লোকেরা। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান শহিদুুল ফকিরকে প্রধান আসামি করে দু’টি মামলা দায়ের হয়েছে থানায়। পুলিশ ওই হত্যাকান্ডে ব্যবহৃত ধারাল ও আগ্নেয়াস্ত্রগুলো জব্দ ও দলীয় চেয়ারম্যান শহিদুল ফকিরসহ ১৩ জনকে গ্রেফতার করেছে। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







খুলনায় আসা হলো না আইয়ুব বাচ্চু’র

খুলনায় আসা হলো না আইয়ুব বাচ্চু’র

১৯ অক্টোবর, ২০১৮ ০০:৩৮







ব্রেকিং নিউজ


রংপুরের বিপক্ষে খুলনার ড্র

রংপুরের বিপক্ষে খুলনার ড্র

১৯ অক্টোবর, ২০১৮ ০১:১৫