খুলনা | রবিবার | ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

পাকিস্তানে নওয়াজ শরীফের  বড় ভাই শেহবাজ গ্রেফতার

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ০৬ অক্টোবর, ২০১৮ ০০:০৫:০০


পাকিস্তান মুসলিম লীগের সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের বড় ভাই শেহবাজ শরিফকে গ্রেফতার করেছে দেশটির জাতীয় তদন্ত সংস্থা। গতকাল শুক্রবার লাহোরের আশিয়ানা-ই-ইকবাল হাউসিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পাকিস্তানের সংবাদ মাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। জাতীয় তদন্ত সংস্থার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংস্থাটির লাহোর শাখা পাঞ্জাব প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী শেহবাজ শরীফকে আশিয়ানা কোম্পানি মামলায় গ্রেফতার করেছে।
বিবৃতিতে আরো বলা হয়, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) সভাপতি শেহবাজকে শনিবার (৬ অক্টোবর) দুর্নীতি দমন আদালতে হাজির করা হবে।
এছাড়াও সাফ পানি নামের আরেকটি মামলায় আদালতে হাজিরা দিচ্ছেন শেহবাজ শরীফ। এরই মধ্যে দেশটির জাতীয় তদন্ত সংস্থা হাউজিং দুর্নীতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করলো তাকে। নওয়াজ শরীফের মেয়ে মরিয়ম আওরঙ্গজেব শেহবাজের গ্রেফতার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী শেহবাজের গ্রেফতারের বিষয়ে বলেন, দুর্নীতির বিরুদ্ধে তদন্ত অব্যাহত থাকবে। পাকিস্তান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে এবং খুব দ্রুত অনেকেই গ্রেফতার হতে পারে বলে জানান তিনি।
উল্লে¬খ্য, আগামী ১৪ অক্টোবর লাহোরে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। তার আগে দেশটির অন্যতম বিরোধীদল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের সভাপতিকে গ্রেফতার করা হলো।   
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ