খুলনা | বুধবার | ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

সাতক্ষীরায় বাবার মাথায় আঘাত করে শিশু কন্যাকে পুকুরে ফেলে হত্যা! 

সাতক্ষীরা প্রতিনিধি | প্রকাশিত ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১৯:০০

সাতক্ষীরায় বাবার মাথায় আঘাত করে শিশু কন্যাকে পুকুরে ফেলে হত্যা! 

সাতক্ষীরায় বাবার মাথায় আঘাত করে মাটিতে ফেলে দিয়ে তার কাছে থাকা চর বছরের শিশু মেয়েকে পুকুরের পানিতে ছুড়ে দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাতে সাতক্ষীরার দেবহাটা উপজেলার পুষ্পকাটি গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। তবে এলাকাবাসী বলছে ভিন্ন কথা। তারা ঘটনাটি রহস্যজনক বলে দাবি করেছে। 
শিশুটির স্বজনরা জানান, উপজেলার পুষ্পকাটি গ্রামের ফরহাদ হোসেন তার শিশু মেয়ে ফারিয়াকে নিয়ে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভোমরা বন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে কে বা কারা তার মাথায় সজোরে লাঠির আঘাত করে। ফরহাদ মুহূর্তেই মাটিতে পড়ে গিয়ে জ্ঞান হারান। এই সুযোগে শিশু ফারিয়াকে (৪) দুর্বৃত্তরা নিকটস্থ পুকুরের পানিতে ছুড়ে ফেলে দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় ফরহাদকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে  ভর্তি করে। গতকাল শুক্রবার সকালে কিছুটা সুস্থ হতেই ফরহাদের কাছে খবর আসে যে তার শিশু কন্যা ফারিয়ার লাশ ভাসছে পুকুরে। এ খবর শুনে ফরহাদ দ্রুত ছুটে যায় তার নিথরদেহী মেয়ের কাছে।  
তবে এলাকাবাসী বলছেন ভিন্ন কথা। তারা বলেন, ফরহাদকে কেউ লাঠি দিয়ে আঘাত করেনি। এমনকি তার মেয়েকে পুকুরে ছুড়ে ফেলে হত্যার ঘটনায় অন্য কেউ জড়িত নয়। তারা বলেন, রাজনৈতিক কারণে ফরহাদের প্রতিবেশি মোকছেদ আলী এখন জেলে  রয়েছে। তাকে জেলে পাঠানোর জন্য কয়েকজন লোককে সে দায়ী করে আসছিল। প্রতিশোধ নিতেই ফরহাদ  মোকছেদ আলীর পরিবারের কাছ থেকে বেশ কিছু টাকা হাতিয়ে নিয়ে তার মেয়েকে হত্যার দ্বায় এলাকার কয়েক যুবকের ওপর চাপাতে এই নাটক সাজিয়েছে। তারা আরও জানান ফরহাদের দেহে কোনো আঘাতের চিহ্ন নেই।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলি জানান, পুকুর থেকে শিশু ফারিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। তবে ফরহাদের দেহে আঘাতের তেমন চিহ্ন পাওয়া যায়নি। তদন্ত না করে কোনো কিছু নির্ণয় করা কঠিন। ফরহাদকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:৩৭



ব্রেকিং নিউজ











‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:৩৭