খুলনা | বুধবার | ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

নগরীর বেসরকারি ক্লিনিকে  ভুল অপারেশনের অভিযোগ   

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০১:৩০:০০

নগরীর বেসরকারি ক্লিনিকে  ভুল অপারেশনের অভিযোগ   


নগরীতে একটি ক্লিনিকে পারভীন আক্তার নামের এক রোগীকে ভুল অপারেশনের অভিযোগ পাওয়া গেছে। ওই রোগীকে নগরীর শেরে বাংলা রোড পুরাতন নির্বাচন অফিসের সামনে সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অপারেশনের পর তার স্বজনরা এ অভিযোগ করেন। রোগীর স্বজনদের অভিযোগের পরপরই ক্লিনিকে কেএমপি’র সদর জোনের এসি শাহ মোঃ আল বেরুনী ও ওসি (তদন্ত) সুজিৎ মন্ডল পরিদর্শন করেন। এরপর রোগিকে গত বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  
রোগীর স্বজনরা জানান, পিত্তথলীর পাথর অপারেশনের জন্য গত ১৯ সেপ্টেম্বর নগরীর শেরেবাংলা রোডস্থ সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে পারভীন আক্তারকে (৪৩) ভর্তি করা হয়। এদিন রাত সাড়ে ৮টায় তাকে অপারেশন করেন ডাঃ গোলাম মোর্শেদ। রাত সাড়ে ৯টার দিকে রোগীর অবস্থা আশঙ্কাজনক হলে স্বজনরা হাসপাতালের কর্তৃপক্ষকে অবগত করেন। কিন্তু সে সময় কোন চিকিৎসক উপস্থিত না থাকায় ওই রোগীর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এক পর্যায়ে এ নিয়ে উত্তেজনা দেখা দিলে ঘটনাস্থলে সদর থানা পুলিশ উপস্থিত হয়ে রোগীকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করে।     
রোগীর স্বামী সাতক্ষীরার হাফেজ ইউনুচ আলী গতকাল বৃহস্পতিবার রাতে জানান, আমার স্ত্রীর পিত্তথলির পাথর অপারেশনের জন্য ওই হাসপাতালে ভর্তি করি। অপারেশনের পর স্ত্রীর অবস্থার অবনতি হলে পুলিশের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। এখন তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলেও জানান তিনি। হাসপাতালের পরিচালক অনুপ কুমার জানান, ডাঃ গোলাম মোর্শেদ অপারেশন করেছেন। অপারেশন ভালভাবেই হয়েছে। ওসি (তদন্ত) সুজিৎ মন্ডল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রোগীকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। রোগী এখন ভালো আছেন। এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:৩৭



ব্রেকিং নিউজ











‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:৩৭