খুলনা | বুধবার | ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

‘ইভিএমের পক্ষে ছিলাম না, এখনো নেই’

আ’লীগের কাছে ১০০ আসন চাইবে জাপা : রংপুরে এরশাদ

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:১৮:০০


আগামী নির্বাচনে মহাজোটে আসন ভাগাভাগি নিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ‘এবার বৃহত্তর রংপুরের ২২টি আসন ফেরত চাইব। নির্বাচনে আওয়ামী লীগের কাছে ১০০টি আসন চেয়ে তালিকা দেওয়া হবে। এর মধ্যে ৭০টি আসন আমাদের দেওয়া হতে পারে।’ 
বৃহস্পতিবার দুপুরে রংপুরে তিন দিনের সফরে এসে সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন এরশাদ।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ নির্বাচনকালে অন্তর্বতী সরকারে মন্ত্রী হওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেছেন, মন্ত্রী হওয়ায় আমার কোনো বাধা নেই। রওশন নির্বাচনের শেষ পর্যন্ত বিরোধী দলীয় নেত্রী হিসেবে থাকবেন বলে ওনার সমস্যা আছে। সে কারণে আমি মন্ত্রী থাকব।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে কামাল হোসেনের নেতৃত্বে জোট প্রসঙ্গে এরশাদ বলেন, ‘যে কেউ জোট করতে পারেন। তাঁদের এই জোট কেমন হবে জানি না। বিএনপি সে জোটে এখনো যোগ দেয়নি। তবে বিএনপি ওই জোটে গেলে আমরা আওয়ামী লীগের সঙ্গে জোটবন্ধ হয়ে নির্বাচন করব।’
এরশাদ আরও বলেন, বিএনপি নির্বাচনে এলে জাতীয় পার্টি আওয়ামী লীগ জোটের সঙ্গে থাকবে। আর তা না হলে আলাদা নির্বাচন। এখন আর আগের রাজনীতি নেই। দিন পরিবর্তন হয়েছে। মহাজোটের সঙ্গে থাকলে জাতীয় পার্টির জয় হবে।
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ নির্বাচনে ইভিএম যন্ত্র ব্যবহার প্রসঙ্গে বলেছেন, ‘আমি আগেও ইভিএমের পক্ষে ছিলাম না, এখনো নেই।’ এর আগে এরশাদ ঢাকা থেকে বিমানযোগে  সৈয়দপুর বিমানবন্দরে নেমে রংপুরে আসেন। সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতা-কর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





প্রধানমন্ত্রী সৌদিতে 

প্রধানমন্ত্রী সৌদিতে 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:২২









ব্রেকিং নিউজ











‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:৩৭