খুলনা | বৃহস্পতিবার | ১৫ নভেম্বর ২০১৮ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

সাফ চ্যাম্পিয়নশিপে সহজ গ্র“পে বাংলাদেশের মেয়েরা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:২৩:০০

সাফ চ্যাম্পিয়নশিপে সহজ গ্র“পে বাংলাদেশের মেয়েরা

গতবার গ্র“প পর্বেই মুখোমুখি হতে হয়েছিল শক্তিশালী ভারতের। এবারের সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ তুলনামূলক সহজ গ্র“পে পড়েছে। ‘এ’ গ্র“পে বাংলাদেশের সঙ্গী নেপাল, ভুটান ও পাকিস্তান। বাংলাদেশ ফুটবল ফেডারেশনে গতকাল বৃহস্পতিবার সাফ চ্যাম্পিয়নশিপের পঞ্চম আসরের ড্র অনুষ্ঠিত হয়। ‘বি’ গ্র“পে গতবারের চ্যাম্পিয়ন ভারতের সঙ্গে আছে মালদ্বীপ ও শ্রীলঙ্কা।
গত চার আসরের সবগুলো শিরোপা জিতেছে ভারত। বাংলাদেশের সেরা সাফল্য গতবার রানার্সআপ হওয়া। তার আগের তিন আসরে রানার্সআপ হয়েছিল নেপালের মেয়েরা। ২০১৬ সালে শিলিগুঁড়িতে হওয়া প্রতিযোগিতায় গ্র“প পর্বে ভারতের সঙ্গে গোলশূন্য ড্র করেছিলেন সাবিনা-কৃষ্ণারা। কিন্তু ফাইনালে স্বাগতিকদের সঙ্গে পেরে ওঠেনি; হেরে যান ৩-১ গোলে।
সাফ চ্যাম্পিয়নশিপের পঞ্চম আসরের আয়োজক এখনও নির্ধারিত হয়নি বলে জানান দক্ষিণ এশিয়ান ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল। “এবারের আসরের সম্ভাব্য আয়োজক শ্রীলঙ্কা এবং তারা তালিকায় সবার ওপরে আছে। এরপর আছে নেপাল। আমরা এ মাসের মধ্যে আয়োজক দেশ এবং ভেন্যুর বিষয়টি চূড়ান্ত করব।” মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপ আগামী ১৭ ডিসেম্বর মাঠে গড়ানোর কথা।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






ব্যাটিং অনুশীলন শুরু করলেন সাকিব

ব্যাটিং অনুশীলন শুরু করলেন সাকিব

১৫ নভেম্বর, ২০১৮ ০০:১০








ব্রেকিং নিউজ