খুলনা | রবিবার | ১৮ অগাস্ট ২০১৯ | ৩ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

সমকাল সম্পাদক গোলাম  সারওয়ার আর নেই

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ অগাস্ট, ২০১৮ ০০:২২:০০

সমকাল সম্পাদক গোলাম সারওয়ার আর নেই।  সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন-আমরা তো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো) । তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দুই ছেলে, এক মেয়ে রেখে গেছেন।
এর আগে সোমবার বিকেল ৫টায় চিকিৎসাধীন সমকাল সম্পাদককে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে না ফেরার দেশে চলে যান আমাদের সম্পাদক। 
এদিকে বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পৃথক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।
হৃদরোগের পাশাপাশি গোলাম সারওয়ার নিউমোনিয়া ও ফুসফুসের জটিলতায় ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য গত ৩ আগস্ট মধ্যরাতে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেওয়া হয়। পরদিন সকালে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতিও হয়েছিল। তবে গত রবিবার (১২ আগস্ট) হঠাৎ করে তার রক্তচাপ কমে যায়। কিডনিও স্বাভাবিকভাবে কাজ করছিল না। পরে সোমবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। গত ২৯ জুলাই মধ্যরাতে সম্পাদক পরিষদের সভাপতি গোলাম সারওয়ার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ







শ্রীশ্রী মনসা পূজা আজ

শ্রীশ্রী মনসা পূজা আজ

১৮ অগাস্ট, ২০১৯ ০০:৩৮