খুলনা | শনিবার | ১৯ জানুয়ারী ২০১৯ | ৬ মাঘ ১৪২৫ |

Shomoyer Khobor

খুলনা-৪ আসন উপ-নির্বাচন

আওয়ামী লীগের সবুজ সংকেত পেয়েছেন সালাম মুর্শিদী

শাহীন রহমান, ঢাকা   | প্রকাশিত ০৮ অগাস্ট, ২০১৮ ০২:১০:০০

সাবেক কৃতি ফুটবলার, দেশের ধনাঢ্য ব্যবসায়ী, আব্দুস সালাম মুর্শিদী রূপসা-তেরখাদা-দিঘলিয়া নিয়ে গঠিত খুলনা-৪ আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাচ্ছেন। দলের হাইকমান্ড ইতোমধ্যেই তাকে সবুজ সংকেত দিয়েছেন। সালাম মুর্শিদী নিজেই এই খবরের সত্যতা স্বীকার করেছেন। 
গত ৩ মার্চ দলের সভানেত্রীর উপস্থিতিতে খুলনা সার্কিট হাউজের বিশাল সমাবেশে আনুষ্ঠানিকভাবে তিনি দলে সক্রিয় হন। খুলনা সদরে আসনে আগামী নির্বাচনের জন্য গত কয়েক মাস ধরে মানসিকভাবে প্রস্তুতি নিলেও খুলনা-৪ আসনের এমপি এস এম মোস্তফা রশিদী সুজার অসুস্থতাজনিত কারণে মৃত্যু হলে রূপসার সন্তান সালাম মুর্শিদী নতুন করে আলোচনায় আসেন। গত ২৭ জুলাই মধ্যরাতে সিঙ্গাপুরে এমপি সুজা মারা যান।
গতকাল মঙ্গলবার বিকেলে পান্থপথে এনভয় টাওয়ারে নিজ অফিস রুমে আলাপকালে সালাম মুর্শিদী জানান, দলীয় সভানেত্রী যেটা ভালো মনে করেছেন, সেটাই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আমাকে দায়িত্ব দিলেও আছি, না দিলেও তার সঙ্গে আছি। দলের হয়ে সম্মিলিতভাবে কাজ করে নৌকার বিজয় ঘরে তোলাই এখন প্রধান কাজ বলে তিনি মন্তব্য করেন। প্রয়াত এমপি সুজার অসমাপ্ত কাজ এগিয়ে নেবার জন্য তিনি খুলনা-৪ আসনের জনগণের সহযোগিতা চেয়েছেন। 
জানা গেছে, রবিবার রাতে তিনি সর্বশেষ দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন। সে সময়ে সালাম মুর্শিদীকে খুলনা-৪ আসনে প্রার্থী হবার সবুজ সংকেত দেয়া হয়। চূড়ান্ত প্রার্থী হিসেবে দলের সিদ্ধান্তের কথা জানানো হয়। 
দলের সভানেত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে রপ্তানিমুখি পোশাক শিল্পের সর্ববৃহৎ সংগঠন বিজিএমই এর সাবেক সভাপতি সালাম মুর্শিদী জানান, দলের একজন নবীন সদস্য হিসেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে তিনি বদ্ধপরিকর।
আলাপকালে সাবেক এই ফুটবল তারকা বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল, অর্থ উপদেষ্টা ডক্টর মশিউর রহমান, সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, জেলা আওয়ামীলীগের সভাপতি, খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনার নব-নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের প্রতিও কৃতজ্ঞতা জানান।

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










নির্বাচনী ট্রেনে আওয়ামী লীগ

নির্বাচনী ট্রেনে আওয়ামী লীগ

০৭ অক্টোবর, ২০১৮ ০১:৩০




ব্রেকিং নিউজ


১০ মাদক বিক্রেতাসহ গ্রেফতার ২৯

১০ মাদক বিক্রেতাসহ গ্রেফতার ২৯

১৯ জানুয়ারী, ২০১৯ ০১:১৩


নগরীর বয়রায় বই  মার্কেটে আগুন 

নগরীর বয়রায় বই  মার্কেটে আগুন 

১৯ জানুয়ারী, ২০১৯ ০১:১৭


নগরীতে গরু ব্যবসায়ীর  বাড়িতে চুরি

নগরীতে গরু ব্যবসায়ীর  বাড়িতে চুরি

১৯ জানুয়ারী, ২০১৯ ০১:১৬