খুলনা | সোমবার | ২২ জুলাই ২০১৯ | ৭ শ্রাবণ ১৪২৬ |

শিরোনাম :
খুলনায় ডেঙ্গু ও চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত ২১ রোগী শনাক্তপ্রিয়ার বিরুদ্ধে খুলনা যশোরসহ ৪ জেলায় রাষ্ট্রদ্রোহ মামলার ছয়টি আবেদন খারিজযশোরসহ ৪ জেলার মাত্র একজন বিচারকের হাতে ১৭শ’ ৭০ মামলা : স্টাফ মাত্র দু’জনখুলনার বৃক্ষমেলায় দর্শনার্থীদের নজর কেড়েছে এ্যাডেনিয়াম ফুল গাছ‘আত্মপক্ষ সমর্থনের সুযোগের আগে আইনানুগ ব্যবস্থা না নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর’প্লাটিনাম জুট মিলের চারটি ভবন পরিত্যক্ত ঘোষণা জীবনের ঝুঁকিতে শ্রমিক পরিবারের সদস্যরারাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রীপ্রি-একনেকে অনুমোদনের পর কেটেছে ১০ মাস, একনেকে ওঠেনি শের-এ বাংলা রোড চার লেনে উন্নীতকরণ প্রকল্প

Shomoyer Khobor

নিজ গাড়িতে ধর্ষণের শিকার অভিনেত্রী!

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ ফেব্রুয়ারী, ২০১৭ ০০:৩৫:০০

ভারতের কেরালা রাজ্যের একজন জনপ্রিয় অভিনেত্রী অপহরণের পর গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ওই অভিনেত্রীর গাড়ির চালকসহ তিনজনকে আটক করেছে।
গতকাল সোমবার বিবিসি অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার রাতে কেরালার কচিনে একটি সিনেমার শব্দ সংযোজনের কাজে যাওয়ার সময় ওই অভিনেত্রী অপহরণ ও গণধর্ষণের শিকার হন।
ওই অভিনেত্রীর অভিযোগের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার রাতে সিনেমার শব্দ সংযোজনের কাজে যাওয়ার সময় তিন ব্যক্তি তাঁকে অপহরণ করে গাড়ির ভেতরেই ধর্ষণ করে। গাড়ির ভেতর তাঁর ওপর প্রায় দুই ঘণ্টা ধরে নির্যাতন চলে। পরে ধর্ষণকারীরা তাঁর ধর্ষণের ছবি সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে প্রকাশ করার হুমকি দিয়ে চলে যায়।
প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় পুলিশ ধর্ষণ ও অপহরণের অভিযোগে মামলা করেছে। গত শনিবার রাতে ওই অভিনেত্রীর গাড়ির চালকসহ তিনজনকে সন্দেহজনক হিসেবে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। তিনি ওই অভিনেত্রীর সাবেক গাড়িচালক।
পুলিশ জানিয়েছে, এ ঘটনায় জড়িত সন্দেহে আরও তিনজনকে গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় দক্ষিণ ভারতের সিনেমাপাড়ায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।
চলচ্চিত্র পরিচালক লাল বলেন, ‘এটা খুবই দুঃখজনক ঘটনা। বিশ্বাস করতে কষ্ট হচ্ছে যে কচিনে এ ঘটনা ঘটতে পারে। যেখানে রাতে অহরহ মেয়েরা কাজ সেরে ঘরে ফেরে।’

 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ